Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

দৌলতপুরে পাওনা টাকা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০

| প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৭, ১২:০০ এএম

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা : কুষ্টিয়ার দৌলতপুরে পাওনা টাকা নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে গৃহবধুসহ ১০ জন আহত হয়েছে। গত সোমবার দুপুর ১টার দিকে উপজেলার মাদাপুর গড়পাড়া গ্রামে সংঘর্ষের এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, ওই গ্রামের হেলাল ও বাহাজ আলীর মধ্যে পাওয়না টাকা চাওয়াকে কেন্দ্র করে তর্কাতর্কি ও ধাক্কা ধাক্কি হয়। এরই জের ধরে খোয়াজ মেম্বর ও জামাল উদ্দিনের লোকজনের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে উভয় পক্ষের ২৫-৩০ জন দেশীয় ধারাল অস্ত্রে সজ্বিত হয়ে একে অপরের ওপর হামলা, ধাওয়া পাল্টা ধাওয়া, ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। প্রায় ঘন্টা ব্যাপী চলা সংঘর্ষে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। সংঘর্ষে গৃহবধুসহ উভয় পক্ষের ১০ জন আহত হলে ওয়াজেদ বিশ্বাস (৬৫), জমেলা খাতুন (২৮), ভ্যাগল (৪০), ফরিদ (২৪), লালনী খাতুন (৩৫), জুয়েল (২৮), সাগরী খাতুন (২৭) কে দৌলতপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাঁকী আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছে। সংঘর্ষের ঘটনায় দুই পক্ষ দৌলতপুর থানায় অভিযোগ দিয়েছে।
সীমান্তে অবৈধ অনুপ্রবেশকালে আটক ১
কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে ভারত থেকে বাংলাদেশে অবৈধ অনুপ্রবেশকালে রাফিকুল ইসলাম (১৯) নামে এক যুবক বিজিবি’র হাতে আটক হয়েছে। গত মঙ্গলবার বেলা পৌনে ২টার দিকে উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের চল্লিশপাড়া সীমান্ত এলাকা থেকে তাকে আটক করা হয়।
বিজিবি সূত্র জানায়, চল্লিশপাড়া গ্রামের মহম্মদ হোসেন আলীর ছেলে রাফিকুল ইসলাম অবৈধভাবে ভারতে প্রবেশ করে মঙ্গলবার সে ১৫৭/১০(আর) সীমান্ত পিলার সংলগ্ন চল্লিশপাড়া সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করে। এসময় রামকৃষ্ণপুর বিজিবি বিওপি’র টহল দল তাকে আটক করে দৌলতপুর থানায় সোপর্দ করে। এ ঘটনায় অবৈধ অনুপ্রবেশের মামলা হয়ে যার নং ৫০।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দৌলতপুর

২০ জানুয়ারি, ২০২২
৯ অক্টোবর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ