Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দুই বন্ধু মিলে ধর্ষণের পর হত্যা করা হয় শিশু সালমাকে

| প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৭, ১২:০০ এএম


চট্টগ্রাম ব্যুরো : দুই বন্ধু মিলে ধর্ষণের পর গলায় গামছা পেচিয়ে হত্যা করা হয় সেই শিশু সালমা আক্তারকে। আসামী ইমন হাসান (২০) গতকাল (বৃহস্পতিবার) মহানগর হাকিম আদালতে খুনের দায় স্বীকার করে ঘটনার বর্ণনা দেন। এ ঘটনায় জড়িত অপর আসামী জীবনকে (২১) খুঁজছে পুলিশ। বুধবার রাতে বহদ্দার হাট বাজার থেকে গ্রেফতারের পর ঘটনার দায় স্বীকার করে ইমন। এরপর মহানগর হাকিম আদালতে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দী দেয় সে। গত ১৩ জুন নগরীর বাদুরতলার বাসা থেকে বের হওয়ার পর নিখোঁজ হয় বহদ্দারহাট আতাতুল ক্যাডেট মাদরাসার দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী সালমা। দুইদিন পর বাদুরতলার একটি মার্কেটের তৃতীয় তলায় কার্টন ভর্তি লাশ পাওয়া যায়। এ ঘটনায় শিশুটির পিতা মোঃ সোলায়মান বাদি হয়ে থানায় মামলা করেন।
ইমন হাসানের জবানবন্দীর বরাত দিয়ে পুলিশ জানায়, শিশুটি ভবনের পাশ দিয়ে তার বাবার অফিসে যাওয়ার পথে ইমন ও তার বন্ধু জীবন তাকে ডেকে নেয়। এরপর তাকে ফুসলিয়ে ওই ভবনের তৃতীয় তলার নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে তার উপর পাশবিক নির্যাতন চালায় তারা দুইজন। এরপর শিশুটিকে শ্বাসরোধ করে হত্যার পর পরিত্যক্ত একটা কার্টনে ভরে লাশ তৃতীয় তলায় রেখে যায় তারা। ভিডিও ফুটেজের সূত্র ধরে ঘটনার দুইদিন পর সেখান থেকে লাশ উদ্ধার করে শিশুটির বাবা।



 

Show all comments
  • Md. Harun-ur-Rashid ৩০ জুলাই, ২০১৭, ৮:৩৬ পিএম says : 0
    DIRECT CROSS FIRE THE CULPRITS.THEY HAVE NO RIGHT TO LIVE A SINGLE MOMENT IN THE WORLD. GREAT SYMPATHY FOR THE PARENTS AND RELATIVE OF SALMA. SALMA IS AN ANGEL OF GOD. SALMA IS OUR DAUGHTER. THE RAPIST HAS NO RIGHT TO LIVE IN THE EARTH.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ