Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কর্মী ও পরিবার সদস্যদের জন্য কমার্শিয়াল ব্যাংকের সাহারী

| প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : পবিত্র রমজান মাস উপলক্ষে বিভিন্ন কোম্পানী তার কর্মীদের জন্য বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা প্রদান করে থাকে। মধ্যপ্রাচ্যের আরব দেশ কাতারের কমার্শিয়াল ব্যাংক অন্যান্য বছরের ন্যায় চলতি বছরও সেন্ট রেজিস দোহা’য় দু’দিন তাদের কর্মীদের জন্য সাহারীর আয়োজন করে। সাহারীতে অংশ নেন কমার্শিয়াল বোর্ড মেম্বার, গ্রæপ সিইও, এক্সিকিউটিভ ম্যানেজমেন্ট টিম, কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবার সদস্যরা। এই সাহারী অনুষ্ঠান প্রতিষ্ঠানের সব কর্মকর্তা-কর্মাচারীদের পারিবারিক পরিবেশে একে অপরকে জানা ও পরস্পর সৌহার্দ্য বিনিময়ের অপার সুযোগ এনে দেয় বলে ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়। অনুষ্ঠানে কাতারের ঐতিহ্যের স্ফূরণ ঘটানো হয় বিভিন্ন উপস্থাপনার মাধ্যমে। দেশটির ঐতিহ্যবাহী আইসক্রিম পরিবেশেনের পাশাপাশি উপহার বিনিময় করেন অভ্যাগতরা।
কমার্শিয়াল ব্যাংকের গ্রæপ সিইও জোসেফ আব্রাহাম বলেন, কাতারের প্রথম প্রাইভেট ব্যাংক হিসেবে রমজান উদযাপনের সময় আমরা কাতারের ঐতিহ্যের কথাটি মাথায় রেখেছিলাম। আমরা প্রতি বছর আমাদের বহুজাতিক স্টাফদের জন্য রমজানে সাহারী অনুষ্ঠানের আয়োজন করে থাকি। কর্মক্ষেত্রেও আমাদের এ আয়োজন থাকে। আমরা মনে করি, এ ধরনের কর্মকান্ড ব্যাংকের উৎপাদনশীলতা ও কর্মদক্ষতা বৃদ্ধিতে সহায়ক ভূমিকা রাখবে। সূত্র : গালফ টাইমস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যাংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ