Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

আগামী নির্বাচনে আওয়ামী লীগ বিপুল ভোটে জয় লাভ করবে ওবায়দুল কাদের

| প্রকাশের সময় : ১১ জুন, ২০১৭, ১২:০০ এএম


ফেনী জেলা ও ছাগলনাইয়া উপজেলা সংবাদদাতা : বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ স¤পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, আওয়ামী লীগ ৩০ সিট ও পাবেনা এ দম্ভোক্তি বিএনপি আগেও করেছিলো। অন্যকে ৩০ সিট দিতে গিয়ে নিজেরাই ৩০ সিট পেয়েছে । আগামী নির্বাচনে বিএনপি কত সিট পাবে সেটা এখন বলবো না। তবে ৩য় বারের মতো আওয়ামী লীগ বিপুল ভোটে জয় লাভ করে সরকার গঠন করবে। তিনি আরো বলেন, আওয়ামী লীগকে যারা ধ্বংস করতে চেয়েছে তারাই ধ্বংস হয়ে গেছে। আওয়ামী লীগ ধ্বংস হওয়ার দল নয়। যারা ২০০১ সালের কথা ভাবছেন তারা বোকার সঙ্গে বাস করছেন। বিএনপি দল পূর্ণগঠন করতে গিয়ে লাঠি খেলায় মেতে উঠছেন। সেখানে আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে কোন বিবেধ নেই। আমরা সাংগঠনিকভাবে শক্ত অবস্থানে রয়েছি। তিনি গতকাল শনিবার দুপুরে ফেনী শহরের পাগলা মিয়া সড়কের ডিএম কমিউনিটি সেন্টারে জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন জনগণের সঙ্গে ভাল আচরণ করতে হবে। খারাপ আচরণ করলে জনগণ ব্যালটের মাধ্যমে এর জবাব দিয়ে দিবেন। তাহলে শেখ হাসিনার সব উন্নয়ন ¤¬ান হয়ে যাবে। জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান বিকমের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় যুগ্ম- সাধারণ স¤পাদক মাহবুবুল আলম হানিফ এমপি ও সাংগঠনিক স¤পাদক এনামুল হক শামীম। বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ স¤পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি, মহিলা এমপি জাহানারা বেগম সুরমা, জেলা পরিষদের চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড.আক্রামুজ্জান প্রমুখ। সভা পরিচালনা করেন জেলা আওয়ামীলীগের দপ্তর স¤পাদক শহীদ খন্দকার। অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি খাইরুল বশর মজুমদার তপন, পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, দাগনভূঁঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল ও ফুলগাজী উপজেলা চেয়ারম্যান আবদুল আলিমসহ ২ সহ¯্রাধিক নেতা কর্মী।
এদিকে আমাদের স্টাফ রিপোর্টার কুমিল্লা থেকে জানান, গতকাল কুমিল্লার পদুয়ার বাজার এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পরিদর্শনকালে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আগামী সংসদ নির্বাচনে প্রার্থী মনোনয়নের জন্য চুলচেড়া বিশ্লেষণ চলছে। সবকিছু খুব ভালো ভাবে  মনিরটরিং করা হচ্ছে, পর্যবেক্ষণ ও জরিপ করে তাদেরকেই মনোনয়ন দেয়া হবে যারা জনগণের কাছে গ্রহণযোগ্য প্রার্থী। আর জনগণের কাছে গ্রহণযোগ্যতা নেই এমন কাউকে আওয়ামী লীগ মনোনয়ন দিবে না।
এসময় তিনি আরো বলেন, আগামী নির্বাচনে টানা তৃতীয়বারের মতো আওয়ামী লীগই সরকার গঠন করবে। আওয়ামী লীগ জনগণের দল। দেশের উন্নয়নের মাইলফলক। সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগণের সামনে তুলে ধরার পাশাপাশি নেতাকর্মীদের মধ্যে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তোলতে হবে।
মহাসড়কে যাত্রীদের নিরাপদ নির্বিঘœ যাত্রা প্রসঙ্গে মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আসন্ন ঈদ-উল ফিতরে মহাসড়কে যাতায়াত ভাল হবে। ঈদে মহাসড়ক ভোগান্তিমুক্ত রাখতে পর্যাপ্ত ব্যবস্থা নেয়া হচ্ছে। গার্মেন্টস, ঔষধ ও পচনশীল পণ্য ছাড়া সবধরনের ভারী যানবাহন ঈদের আগে ও পরের তিনদিন মহাসড়কে চলাচল করতে পারবে না। ঈদে মহাসড়কে যানজট এড়াতে ফিটনেসবিহীন গাড়ী না চালাতেও নির্দেশনা দেয়া হয়েছে। মন্ত্রী সড়ক-মহাসড়কে যানবাহনে চাঁদাবাজি বন্ধের ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্টদের কঠোর নির্দেশ দেন।



 

Show all comments
  • S. Anwar ১১ জুন, ২০১৭, ৫:৫৫ এএম says : 0
    আওয়ামী শাসনামলে তাদের দলীয় চামুন্ডাদের লাগামহীন অপকর্মের পরিনামে আওয়ামী লীগের জন্য চরম ভাগ্য বিপর্যয় ঘটবে আগামী নির্বাচনে, এবং এরপর এইদেশে আওয়ামী লীগ আর কোনদিন সোজা হয়ে উঠে দাঁড়াতে পারবে না।
    Total Reply(0) Reply
  • মোহাম্মদ আলমগীর ১১ জুন, ২০১৭, ১:৫৯ পিএম says : 0
    আত্ববিস্বাস থাকা ভাল,তবে নিরপেক্ষ নির্বাচন হলে আমলিগ কে ৫ বেটারীর লাইট দিয়েও খুজে পাওয়া যাবে না। এটা বাংলাদেশের জনগনের আত্ববিস্বাস!!!!!!
    Total Reply(0) Reply
  • Nahid Parvez ১১ জুন, ২০১৭, ১:৫৯ পিএম says : 0
    নির্বাচনে যদি ভোট কারচুপি না হয়, এই কথাটাই উল্টে যাবে।
    Total Reply(0) Reply
  • Nasir Uddin ১১ জুন, ২০১৭, ২:০১ পিএম says : 0
    আত্ববিস্বাস থাকা ভাল তবে দয়া করে নিরপেক্ষ নির্বাচনের আয়োজন করেন। জনগন যেটা ভাল মনে করবে সেই ভাবে তারা রায় দেবে।
    Total Reply(0) Reply
  • Tawhidul Islam ১১ জুন, ২০১৭, ২:০৩ পিএম says : 0
    অাওয়ামীলীগের লজ্জা থাকা দরকার। কোনো দেশে এমন নির্বাচন হয় না,যা এ অাওয়ামীলীগ করে দেখাইছে। সাহস থাকলে নিরোপেক্ষ নির্বাচন দিয়ে দেখুন।
    Total Reply(0) Reply
  • Jewel Rana ১১ জুন, ২০১৭, ২:০৫ পিএম says : 0
    অপেক্ষায় রইলাম
    Total Reply(0) Reply
  • Kawsar Alam ১১ জুন, ২০১৭, ২:০৫ পিএম says : 0
    jonogon vot dite parbeto?
    Total Reply(0) Reply
  • এইচ এম রুবেল হোসাইন ১১ জুন, ২০১৭, ২:০৬ পিএম says : 0
    আপনার কথা শুনে হাসবো না কাঁদো বুঝতে পারছি না ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের

৭ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ