Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

বিএনপি আবারও ওয়ান ইলেভেন সৃষ্টির পাঁয়তারা করছে

সাংবাদিকদের ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

বিএনপি আন্দোলনের নামে ষড়যন্ত্রের মাধ্যমে চোরাগলি পথে ক্ষমতায় যেতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, বিএনপি দেশে আবারও ওয়ান ইলেভেন সৃষ্টির পাঁয়তারা করছে। গতকাল শনিবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক যৌথসভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি ভিতরে ভিতরে নির্বাচনের প্রস্তুতি নিলেও ভোটে জেতার আশ্বাস না পেয়ে ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যাওয়ার অশুভ খেলায় মেতে উঠেছে। বিএনপি দেশকে অস্থিতিশীল করতে নাশকতার প্রস্তুতি নিচ্ছে। তবে জনগণের জানমাল রক্ষায় আওয়ামী লীগ আগের চেয়ে বেশি সুদৃঢ় ও সতর্ক অবস্থায় থাকবে। আওয়ামী লীগ অনেক শক্তিশালী এবং ঐক্যবদ্ধ আছে। তিনি আরো বলেন, আওয়ামী লীগ পাল্টা কোনো কর্মসূচি দেয় না। জনগনের জানলাম রক্ষায় দলীয় নির্দেশনা অনুযায়ী নেতাকর্মী মাঠে থাকবে।

যৌথ সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, দীপু মনি ও আফম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ কেন্দ্রীয় ও ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • hassan ১৫ জানুয়ারি, ২০২৩, ১২:৩৯ পিএম says : 0
    যারা প্রতিমুহূর্তে ষড়যন্ত্র করে ক্ষমতায় থাকে তারা অপরকে দোষ দেয়
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের

৭ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ