Inqilab Logo

শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ওই পদে যাওয়ার যোগ্যতা আমার নেই, প্রেসিডেন্ট পদ নিয়ে ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২৩, ৫:০২ পিএম | আপডেট : ৭:৪৭ পিএম, ১২ জানুয়ারি, ২০২৩

প্রেসিডেন্ট পদে নির্বাচন নিয়ে ওবায়দুল কাদের বলেন, ওই পদে যাওয়ার যোগ্যতা আমার নেই। প্রধানমন্ত্রী আলাপ আলোচনা করছেন, খোঁজ-খবর নিচ্ছেন। সময় হলে জানতে পারবেন।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দুপুরে সচিবালয়ে সভাকক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের সময় তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, বিএনপির আন্দোলনের সময় জনগণের জানমাল রক্ষায় আওয়ামী লীগ আগের মতোই সতর্ক অবস্থানে থাকবে। আওয়ামী লীগ শান্তি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা করবে। আমরা রাজপথে আছি, রাজপথ ছাড়ব না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, গতকাল তাদের কর্মসূচি দেখলাম জনগণের সম্পৃক্ততা নেই। ফরিদপুরে তাদের মিটিং থেকে পুলিশের ওপর ইট-পাটকেল ছোঁড়া হয়েছে। এটা বেশিদূর গড়ায়নি। সমাধান হয়ে গেছে। বিএনপির ঐক্য অর্থহীন ও জগাখিচুড়ি।

জামায়াতকে নিষিদ্ধ আদালতের বিষয় উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, আমরা স্বপ্রণোদিত হয়ে কিছু করছি না। জামায়াত ছাড়া বিএনপির টিকে থাকা দুষ্কর। তারা একই মুদ্রার এপিঠ-ওপিঠ। বড় মিছিল বা সমাবেশ করতে তাদের জামায়াতের বিকল্প নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের

৭ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ