Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

এবার ইত্তেফাকের খুলনা অফিসে চুরি

| প্রকাশের সময় : ১০ জুন, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : বেসরকারি টেলিভিশন চ্যানেল “সময় সংবাদ”, দৈনিক ইনকিলাব, দৈনিক আমার দেশ ও একাধিকবার দৈনিক কালের কণ্ঠের পর এবার নগরীর ৫১ সামসুর রহমান রোডে অবস্থিত দৈনিক ইত্তেফাক’র খুলনা অফিসে দুর্ধর্ষ চুরি হয়েছে। চোরেরা অফিসের প্রধান ফটকের হ্যাজবোল্ট ভেঙে অফিসে থাকা ৫০ হাজার টাকা দামের একটি কম্পিউটার সেট চুরি করে নিয়ে যায়। গত বৃহস্পতিবার দিবাগত রাতের এঘটনায় খুলনা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) হয়েছে।
দৈনিক ইত্তেফাকের খুলনা অফিস প্রধান এনামুল হক জানান, তিনি বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬ টায় অফিস বন্ধ করে বাসায় যান। গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে অফিস সহকারী মোঃ তরিকুল আলম অফিস খুলতে গিয়ে দেখেন প্রধান ফটকের হ্যাজবেল্ট ভাঙা এবং তালা নেই। তিনি ভেতরে গিয়ে দেখেন সমস্ত মালামাল এলোমেলো। কম্পিউটার সেট নেই। টেবিলের ড্রয়ারে থাকা কাগজপত্র এলোমেলো। তিনি সাথে সাথে ঘটনাটি মোবাইল ফেনে আমাকে জানান এবং বাড়ীর মালিককে অবহিত করেন। ঘটনার পরপরই আমি অফিসে আসি এবং খুলনা থানা পুলিশকে জানায়। খবর পেয়ে খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে মালামাল উদ্ধারে দ্রুত ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। এঘটনায় খুলনা থানায় জিডি (নং ৪০৮, তারিখ ০৯/০৬/১৭) করা হয়েছে। এদিকে, দৈনিক ইত্তেফাক অফিসে চুরির ঘটনায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেছেন খুলনা প্রেসক্লাব, মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন খুলনা, খুলনা সাংবাদিক ইউনিয়ন, খুলনা টিভি রিপোর্টাস ইউনিটি, বাংলাদেশ ফটো জার্নালিস্ট ইউনিটির খুলনা বিভাগীয় নেতৃবৃন্দ। ইতিপূর্বে বেসরকারি টেলিভিশন চ্যানেল “সময় সংবাদ”, দৈনিক ইনকিলাব, দৈনিক আমার দেশ ও একাধিকবার দৈনিক কালের কণ্ঠে চুরি ঘটনাগুলোতে থানায় জিডি হলেও কোন কুলকিনারা খুঁজে পাইনি পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ