Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশে অবিচার চলছে : এরশাদ

| প্রকাশের সময় : ৭ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : দেশে অবিচার চলছে দাবি করে জাতীয় পার্টির চেয়ারম্যান প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, মানুষের জানমালের কোনো নিরাপত্তা নেই। রমজান মাসে রহমতের দশদিনেও মহান আল্লাহ আমাদের দোয়া কবুল করেন নাই। রহমত বর্ষণ করেন নাই।
খবরের কাগজ পড়লে খুন, ধর্ষণ, বাড়িছাড়া, জমি দখল ইত্যাদি খারাপ খবর চোখে পড়ে। আমরা কোন দেশে বাস করছি। এর পরিবর্তন আনতে হবে। আমরাই পরিবর্তন আনবো। গতকাল কাকরাইলের ইনস্টিটউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ হলে ডাউস জোটের ইফতার পার্টির আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। ক্ষমতায় গিয়ে মানুষের জানমালের নিরাপত্তা বিধান করবেন এ প্রতিশ্রæতি দেন।
সাবেক প্রেসিডেন্ট এরশাদ বলেন, দেশে অবিচার চলছে, জান-মালের নিরাপত্তা নেই, মানুষের মনে শান্তি নেই। আমাদের প্রতিশ্রæতি হোক - অবিচার-দুঃশাসন থেকে দেশকে রক্ষা করবো। মানুষের জানমালের নিরাপত্তা বিধান করবো, মানুষের বাড়িঘর রক্ষা করে দেশ ও জাতিকে মুক্ত করবো। সুশাসন প্রতিষ্ঠা করবো। এটাই জোটের অঙ্গীকার। আল্লাহ যেন আমাদের এই প্রতিশ্রæতি রক্ষা করেন।
 ইফতার পার্টিতে বক্তব্য রাখেন জোটের নেতা বাংলাদেশ ইসলামী ফ্রন্টের চেয়ারম্যান মাওলানা এম এ মান্নান, জাতীয় পার্টির মহাসচিব ও জোটের মুখপাত্র এবিএম রুহুল আমীন হাওলাদার এমপি, জাতীয় ইসলামী মহাজোটের চেয়ারম্যান আবু নাসের ওয়াহেদ ফারুক, বিএনএ’র মুখপাত্র শেখ  মোস্তাফিজুর রহমান। উপস্থিত ছিলেন জাপা দফতর সম্পাদক সুলতান মাহমুদের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাপার কোচেয়ারম্যান জিএম কাদের, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, অ্যাডভোকেট শেখ সিরাজুল ইসলাম, মীর আব্দুস সবুর আসুদ, সেলিম উদ্দিন এমপি, ইয়াহিয়া চৌধুরী এমপি, জহিরুল আলম রুবেল, একে এম আশরাফুজ্জামান খান প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ