Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কামরাঙ্গীরচরে নবম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

| প্রকাশের সময় : ১০ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার ঃ রাজধানীর কামরাঙ্গীরচরে নবম শ্রেণী পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় গতকাল মঙ্গলবার ওই শিক্ষার্থীর ফুফাতো ভাই আরিফকে অভিযুক্ত করে কামরাঙ্গীরচর থানায় একটি মামলা দায়ের হয়েছে। মেয়েটির বাবা বাদী হয়ে এ মামলা করেন।
অভিযোগে বলা হয়, গত ৪ মে সন্ধ্যা ৭টার দিকে কোচিং থেকে বাসায় ফেরার সময় ওই স্কুলছাত্রীকে জোর করে সিএনজিতে তুলে নেয় তার ফুফাতো ভাই আরিফ। এরপর আশকোনায় পরিচিত একজনের বাসায় রেখে ধর্ষণের পর ৬ মে মেয়েটিকে বিমানবন্দর এলাকায় ছেড়ে দেওয়া হয়। বাবা তাকে উদ্ধার করে কামরাঙ্গীরচর থানায় এসে মামলা করেন।
এ প্রসঙ্গে কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন ফকির বলেন, ‘আমরা যতদূর জেনেছি, উভয়ের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। বিয়ের কথা বলে মেয়েটিকে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু নির্যাতন করে তাকে ছেড়ে দিয়েছে ছেলেটি। মেয়ের বাবা বাদী হয়ে মামলা করেছেন। অভিযুক্ত আরিফকে গ্রেফতারের চেষ্টা চলছে।
এদিকে গতকাল  দুপুর ২টার দিকে ধর্ষণের শিকার মেয়েটিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এখন সে হাসপাতালের ওসিসিতে আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ