Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজপথে আন্দোলনের মাধ্যমে সহায়ক সরকার প্রতিষ্ঠা হবে -শামসুজ্জামান দুদু

| প্রকাশের সময় : ৮ মে, ২০১৭, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : রাজপথে আন্দোলনের মাধ্যমে সহায়ক সরকার প্রতিষ্ঠা হবে বলে জানিয়েছেন বিএনপির ভাইস  চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। গতকাল রোববার জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে এসব কথা বলেন তিনি।
দুদু বলেন, আগামীদিনে রাজপথে আন্দোলন ও জাতীয় সংলাপের মধ্য দিয়ে নির্দলীয় সহায়ক সরকার প্রতিষ্ঠা করা হবে। তাই আওয়ামী লীগ হতাশায় ভুগছে। তার ফলে মিথ্যা মামলা দিয়ে বিএনপির নেতাকর্মীদের কারাগারে রাখছে। বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকনসহ সব রাজবন্দীদের মুক্তির দাবিতে এ মানববন্ধনের আয়োজন করে বাংলাদেশ জাতীয়তাবাদী সাংস্কৃতিক দল নামের একটি সংগঠন।
সংগঠনের সভাপতি হুমায়ূন কবির বেপারীর সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন, ন্যাপের মহাসচিব গোলাম মোস্তফা ভূইয়া, জাগপার সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শামসুজ্জামান দুদু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ