Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীতে দেশের তৃতীয় বৃহৎ শপিংমল চালু হচ্ছে

| প্রকাশের সময় : ৪ মে, ২০১৭, ১২:০০ এএম


নোয়াখালী ব্যুরো : নোয়াখালী জেলা শহরের কেন্দ্রস্থলে চালু হচ্ছে দেশের তৃতীয় বৃহৎ শপিংমল নোয়াখালী সুপার মার্কেট। আধুনিক প্রযুক্তি সম্বলিত পাঁচ তলা বিশিষ্ট অত্যাধুনিক সুপার মার্কেটটি পশ্চিমা ধাঁচে নির্মিত হয়েছে। ক্যাপসুল লিফট, এক্সেলেটর, কেন্দ্রীয় শীতাতপ নিয়ন্ত্রিত ব্যবস্থা সম্পন্ন নোয়াখালী সুপার মার্কেটিতে সার্বক্ষনিক বিদ্যুৎ সরবরাহ, সিসিটিভি, সিকিউরিটি সিস্টেম নিশ্চিত করা হয়েছে। সুপার চেইন শপ ছাড়াও গার্মেন্টস, জুয়েলারী, ক্রোকারিজ, কসমেটিকসসহ নামীদামী ব্রান্ডের শো রুম রয়েছে।
মাইজদী পূরাতন বাস স্ট্যন্ড সংলগ্ন নোয়াখালী সুপার মার্কেটে অত্যাধুনিক মসজিদ, শিশুপার্ক, ফাস্টফুড, দেশী ও বিদেশী খাবার সম্পন্ন চাইনিজ ও দেশীয় হোটেলসহ ক্রেতাদের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। উল্লেখ্য, ১৪০ কোটি টাকা ব্যয়ে নির্মিত নোয়াখালী সুপার মার্কেটে ৫৩৫টি কক্ষে ব্যবসায়ীরা দেশী বিদেশী পণ্যের সমাবেশ ঘটিয়েছে। ক্রেতা ও ব্যবসায়ীদের সুবিধার্থে মার্কেট কমপ্লেক্সে একটি বেসরকারী ব্যাংকের শাখা চালু হয়েছে। উল্লেখ্য, ভূমিসহ নোয়াখালী সুপার মার্কেটের বর্তমান বাজার মূল্য ২০০শত কোটি টাকা ।  
নোয়াখালী সুপার মার্কেট পরিচালনা কমিটির সভাপতি মো. ইউনুছ ও সাধারন সম্পাদক ইকরাম উল্যা ডিপটি’র সার্বিক তত্ববধানে শেষ মূহুর্তে যাবতীয় প্রস্তুতি চলছে। আগামী ১৫মে এটি উদ্বোধন করবেন নোয়াখালী - ৪ (সদর-সূবর্ণচর) আসনের এমপি একরামুল করিম চৌধুরী। এ প্রসঙ্গে নোয়াখালী সুপার মার্কেটের সাধারন সম্পাদক ইকরাম উল্যা ডিপটি ইনকিলাবকে জানান, আমি দায়িত্ব গ্রহনের পর এর পরিচালনা কমিটি ও সদস্যদের সর্বাতœক সহযোগীতার সুবাদে বিশাল প্রকল্পটির কাজ সম্পন্ন হয়েছে। যুগের সাথে তাল মিলিয়ে ক্রেতা সাধারনের চাহিদার কথা বিবেচনা করে বৃহত্তর নোয়াখালীবাসীর দীর্ঘ প্রতীক্ষিত নোয়াখালী সুপার মার্কেট চালু হচ্ছে। মার্কেটটিতে ক্রেতা সাধারনের জন্য সর্বোচ্চ সূযোগ সুবিধা ও নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। তিরি আরো বলেন, বৃহত্তর নোয়াখালী ও বৃহত্তর কুমিল্লা জেলার ক্রেতা সাধারন সূলভ মূল্যে এখান থেকে তাদের পছন্দের পন্য সামগ্রী ক্রয় করতে পারবেন ।



 

Show all comments
  • ৪ মে, ২০১৭, ১০:৫৩ পিএম says : 5
    I am happy for this
    Total Reply(0) Reply
  • Badsha Alam ৪ মে, ২০১৭, ১১:৫৬ পিএম says : 2
    May i know. how much booking for 1 room.in shoping center.?
    Total Reply(1) Reply
    • Yeasin ৫ মে, ২০১৭, ৫:২৭ পিএম says : 4
      1 lak advance
  • জহিরুল ইসলাম ৫ মে, ২০১৭, ২:৪৭ এএম says : 2
    আমি খুবই আনন্দিত হলাম । এগিয়ে যাচ্ছে নোয়াখালী । জাগো নোয়াখালী । বৃহৎ শপিংমল নোয়াখালী সুপার মার্কেট যদি সিসিটিভি অপারেটর ডিপার্টমেন্ট এর সুপারভাইজার পদে আমি আগ্রহী । আমার সতেরো বছরের অভিজ্ঞতা আছে । দয়াকরে যোগাযোগের ঠিকানা দিবেন কি কেউ?
    Total Reply(0) Reply
  • ৬ মে, ২০১৭, ১:৫১ পিএম says : 1
    Very nice.
    Total Reply(0) Reply
  • আবদুস সামাদ খান ৭ মে, ২০১৭, ১২:২০ পিএম says : 0
    বাহ.....! ভাল তো।
    Total Reply(0) Reply
  • মোঃ জাহাঈীর আলম ৭ মে, ২০১৭, ১২:৫৫ পিএম says : 0
    আসলে আমি খুব গৌরবিত যে আমার নোয়াখালী জেলা বাংলাদেশের ৩য় সুপার মার্কেট জারা এটা তৈরিকারী তাদের সবায় কে আমার আন্তরিক সুবেশা আসা করি নোয়াখালী আগামি বিবাগ বাস্তবয়েন হবে
    Total Reply(0) Reply
  • Mohammad Abul Hussain ৮ মে, ২০১৭, ২:৩২ পিএম says : 0
    'NOAKHALI HYPER MARKET' would have been appropriate name. It is good in one sense that everything will be available under one roof, but it will affect the business of small traders all over Noakhali.
    Total Reply(0) Reply
  • দেলোয়ার ১০ মে, ২০১৭, ১১:১২ পিএম says : 0
    আমার একটা রুম দরকার আছেনি থাকলে কত টাকা আসবে আমাকে জানাবেন যোগা যোগের জন্য ফোন নামবার দেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শপিংমল

৯ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ