Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুসলমানদের ঈমান নষ্ট করার জন্য নানামুখী ষড়যন্ত্র চলছে মাওলানা হাফিজুর রহমান

| প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জামিয়া তা’লিমিয়া মাদরাসার মুহতামিম প্রখ্যাত ইসলামী চিন্তাবিদ হযরত মাওলানা হাফিজুর রহমান সিদ্দিক (কুয়াকাটা) বলেছেন, দুনিয়া-আখেরাতের কল্যাণের জন্য রাসূল (সা.)এর আদর্শকে আঁকড়ে ধরতে হবে। জাহান্নামের আগুন থেকে বাঁচতে হলে ঈমানী তাকওয়া অর্জন করতে হবে। আল্লাহপাকের সন্তুষ্টি অর্জনের জন্য বেশি বেশি চোখের পানি ফেলতে হবে। মাওলানা হাফিজুর রহমান সিদ্দিকী বলেন, ঘরে ঘরে পবিত্র কুরআনের আলো জ্বালাতে হবে। মুসলমানদের ঈমান-আক্বীদা নষ্ট করার জন্য নানামুখী ষড়যন্ত্র চলছে। শুক্রবার রাতে নারায়ণগঞ্জের ফতুল্লা থানার উত্তর নরসিংপুরস্থ যুবকদের উদ্যোগে হাজী শরীয়াত উল্লাহ তাহফিজ আল কুরআনুল কারীম মাদরাসার প্রতিষ্ঠাতা মরহুম হাজী জমত আলী মাদবরের স্মরণে এবং সকল কবরবাসীর রুহের মাগফিরাত কামনায় হাজী শরীয়ত উল্লাহ মাদরাসা সংলগ্ন মাঠে অনুষ্ঠিত প্রথমবার্ষিকী ওয়াজ মাহফিলে মাওলানা হাফিজুর রহমান সিদ্দিক (কুয়াকাটা) একথা বলেন। বাইতুল জান্নাত জামে মসজিদের প্রতিষ্ঠাতা ও হাজী শরীয়ত উল্লাহ মাদরাসা’র সভাপতি আলহাজ গিয়াস উদ্দিন আহাম্মেদের সভাপতিত্বে এতে আরো ওয়াজ করেন মাওলানা মুফতি মোক্তার হোসাইন, মাওলানা ইব্রাহিম খলিল ও মাওলানা হাফেজ মাহমুদুল হাসান। হাফেজ মাওলানা ইসমাইল হোসাইন সিরাজী’র পরিচালনায় এতে আরো উপস্থিত ছিলেন কাশীপুর ইউপি মেম্বার আলহাজ শামীম আহমেদ ও হাজী শরীয়ত উল্লাহ তাহফিজ আল-কুরআনুল কারীম মাদরাসার মুহতামিম মাওলানা মুসলেহ উদ্দিন আহম্মেদ।
মাওলানা হাফিজুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্প্রতি আল্লামা শাহ আহমদ শফির সাথে বৈঠক করে দাওরায়ে হাদিসকে স্বীকৃতি দেয়ায় নাস্তিকদের গা-জ্বালা শুরু হয়েছে। নাস্তিকদের ষড়যন্ত্র ইসলামের অগ্রযাত্রাকে রুখা যাবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুসলমান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ