Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ভাঙ্গায় সাংবাদিকের বাড়িতে ডাকাতি ওসির ভুমিকা হতাশাজনক

| প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের ভাঙ্গা উপজেলার প্রাণকেন্দ্র ভাঙ্গা পৌরসভা ভবনের পাশে পশ্চিম হাসামদিয়া গ্রামে দৈনিক খবরপত্র পত্রিকার উপজেলা প্রতিনিধি এবং উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো. রাহাত বেগের বাড়িতে শুক্রবার গভীর রাতে একদল মুখোশধারী ডাকাত হানা দেয়। এসময় ডাকাতদল ঘরের দরজা ভাঙার চেষ্টা করলে পরিবারের লোকজনের চিৎকারে এলাকাবাসী চারদিক থেকে দ্রুত এগিয়ে আসলে ডাকাতদল পালিয়ে যায়।
ডাকাতি হামলার শিকার পরিবারের পক্ষ থেকে রাহাত বেগ জানান, রাত আড়াইটার সময় একদল মুখোশধারী ডাকাত আমার একতলা ভবনের দরজা ভেঙে ঘরে ঢোকার চেষ্টা করে। এসময় পাশের বাড়ি থেকে আমার এক ভাই ঘটনাটি দেখে চিৎকার শুরু করে এবং আমরা পরিবারের লোকজন আতঙ্কিত হয়ে চিৎকার শুরু করি। এতে পাশ্ববর্তী লোকজন দ্রæত চারদিক থেকে ছুটে আসলে ডাকাতদল পালিয়ে যায়। তিনি আরো জানান, ডাকাতদের আক্রমণ বুঝতে পেরে আমি বারবার থানার ওসিকে ফোন করলে তিনি পুলিশ পাঠিয়েছেন বলে জানান। কিন্তু যথাসময়ে পুলিশ না আসার কারণে আমরা ঘরের মধ্যে জিম্মিদশায় আতঙ্কগ্রস্ত হয়ে পড়ি। ওসিকে বারবার ফোন করলে এক পর্যায়ে তিনি (ওসি) বলেন, থানায় এসে পুলিশ নিয়ে যান। ওসির এ কথা শুনে আমি ভয়ে আরো হতাশাগ্রস্ত হয়ে পড়ি। এলাকাবাসীর প্রতিরোধে ডাকাতরা চলে গেলে পরে দুইজন পুলিশ ঘটনাস্থলে গিয়ে পুলিশকে বারবার ফোন করায় এএসআই আসাদুজ্জামান আমার সাথে দুর্ব্যবহার করেন।
অপরদিকে জানা যায়, ডাকাতদল উক্ত বাড়িতে ডাকাতি করতে ব্যর্থ হয়ে পাশ্ববর্তী বাইশাখালী গ্রামের জনৈক ভাষান মাতুব্বরের বাড়িতে ডাকাতি করে কিছু স্বর্ণালঙ্কার লুটে নেয় এবং পরিবারের দুই সদস্যকে আহত করে পালিয়ে যায়। এ ব্যাপারে ওসি সৈয়দ আব্দুল্লাহ জানান, খবর পেয়ে আমি পুলিশকে ঘটনাস্থলে পাঠাই। কিন্তু গভীর রাতে ডাকাতির শিকার বাড়িটি পুলিশের চিনতে একটু সময় লেগে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাঙ্গা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ