Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ধুনটে মদ্যপান করে প্রতিবন্ধী পত্রিকা বিক্রেতাকে পেটালো ইউপি সদস্য

| প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ার ধুনটে মদ্যপান করে বাবলু মিয়া নামের (৪০) এক প্রতিবন্ধী পত্রিকা বিক্রেতাকে পিটিয়েছে ধুনট সদর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য কালু মিয়া। এঘটনায় মঙ্গলবার বিকালে প্রতিবন্ধী পত্রিকা বিক্রেতা বাবলু মিয়া বাদী হয়ে ওই ইউপি সদস্যসহ দুইজনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ ও স্থানীয়সূত্রে জানা গেছে, উপজেলার চান্দারপাড়া গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে শারীরিক প্রতিবন্ধী বাবলু মিয়া ভিক্ষাবৃত্তি ছেড়ে বিভিন্ন পত্রিকা বিক্রি করে জীবিকা নির্বাহ করে আসছে। এদিকে একই গ্রামের মৃত এজার উদ্দিনের ছেলে ধুনট সদর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য কালু মিয়ার সাথে পত্রিকা বিক্রেতা বাবলু মিয়ার জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল।
প্রতিবন্ধী বাবলু মিয়া অভিযোগ করে বলেন, ইউপি সদস্য সদস্য কালু মিয়া তার সামান্য ভিটেমাটি টুকু দখল করে নেয়ার ষড়যন্ত্র করছে। মাঝেমধ্যেই সে আমাকে সহ আমার স্ত্রীকে অকথ্যভাষায় গালাগালি করে। রোববার সারাদিন পত্রিকা বিক্রি করে সন্ধা ৭টায় চান্দারপাড়া এলাকায় পৌঁছালে ইউপি সদস্য কালু মিয়া ও মুনজু মিয়া মদ্যপান করে আমাকে আবারও অকথ্যভাষায় গালাগালি করতে থাকে। এর প্রতিবাদ করলে সে আমাকে পিটিয়ে আহত করে। এসময় আমার চিৎকারে আমার স্ত্রীকে রেখা খাতুন এগিয়ে আসলে তাকেও মারধর করে কাপড় চোপড় টানা-হেঁচড়া করে ফেলে দেয়। এঘটনায় ইউপি সদস্য কালু মিয়াসহ একই গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে মুনজু মিয়ার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
তবে ইউপি সদস্য কালু মিয়া তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে বলেন, পূর্ব শত্রæতার জের ধরেই সে মিথ্যা অভিযোগ করেছে। তাকে কোন মারধর করা হয়নি।
এবিষয়ে ধুনট থানার এসআই আলম হোসেন জানান, এবিষয়ে অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ