Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মুনাফা বেড়েছে অলিম্পিক ইন্ডাস্ট্রিজের

| প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক ঃ তৃতীয় প্রান্তিকের (জুলাই ’১৬ থেকে মার্চ ’১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত খাদ্য ও আনুষঙ্গিক খাতের অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। প্রতিবেদন অনুযায়ী মুনাফা বেড়েছে প্রতিষ্ঠানটির। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে। জানা যায়, জুলাই ’১৬ থেকে মার্চ ’১৭ পর্যন্ত ৯ মাসে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬.৪৪ টাকা। এর আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৫.৯৬ টাকা। আলোচিত সময়ের ব্যবধানে কোম্পানির ইপিএস ৮ শতাংশ বেড়েছে। এছাড়া কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্যের (এনএভি) হয়েছে ২৫.২৬ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের (এনওসিএফপিএস) হয়েছে ৪.১৯ টাকা।
এদিকে শেষ তিন মাসে অর্থাৎ জানুয়ারি ’১৭ থেকে মার্চ ’১৭ পর্যন্ত কোম্পানির ইপিএস হয়েছে ২.২৬ টাকা। এর আগের বছর একই সময়ে ইপিএস ছিল ২.১৬ টাকা। আলোচিত সময়ের ব্যবধানে কোম্পানির ইপিএস ৫ শতাংশ বেড়েছে। -ওয়েবসাইট



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুনাফা

১৭ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ