Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

ইসলামবিরোধী চক্রান্ত প্রতিহত করতে যুব সমাজকে জেগে উঠতে হবে -মাও. ইউনুছ আহমদ

নতুন কমিটি গঠিত

| প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমদ বলেছেন একটি স্বার্থান্বেষী মহল যুব সমাজকে ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হিসেবে ব্যবহার করছে। এদেরকে সঠিক পথে ফিরিয়ে আনতে হবে। হিলফুল ফুজুলের চেতনায় উজ্জীবীত হয়ে আলোকিত সমাজ বিনির্মাণের প্রত্যয়ে ইসলামের সুশীতল ছায়াতলে টেনে আনতে হবে গড়ে তুলতে হবে ইসলামী বিপ্লবের সুযোগ্য সিপাহসালার রূপে।
তিনি আরো বলেন, নব্বই ভাগ মুসলমানের দেশে সর্বোচ্চ বিচারালয় সুপ্রিম কোর্টের সামনে গ্রিক দেবী মূর্তি স্থাপিত হয়েছে, প্রজ্ঞাপন জারি করে শিক্ষা প্রতিষ্ঠানসমুহে মঙ্গল শোভাযাত্রা বাধ্যতামূলক করা হয়েছে, নতুন প্রজন্মকে ইতিহাস-ঐতিহ্য বিস্মৃত ইসলাম বিমূখ করে গড়ে তোলার সুদূর প্রসারী চক্রান্তের অংশ হিসেবে শিক্ষানীতি নিয়ে চলছে একের পর এক ষড়যন্ত্র। অতএব আর ঘুমিয়ে থাকার সুযোগ নেই। জেগে উঠতে হবে নতুন উদ্যমে। সাম্রাজ্যবাদীদের মোকাবেলায় নিজেদের গড়ে তুলতে হবে যুগ সচেতন, দেশেপ্রেমী, আল্লাহভীরু নাগরিক হিসেবে।
আজ ইসলামী যুুব আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত নগর যুব সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নগর আহবায়ক অধ্যাপক ফজলুল হক মৃধার সভাপতিত্বে ও সদস্য সচিব মুফতি মানছুর আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠিত এ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি কে এম আতিকুর রহমান।
এতে আরো বক্তব্য রাখেন মুফতি দেলোয়ার হোসাইন সাকী, মো: আলতাফ হোসাইন, মাওলানা আল আমীন খলীফা সহ মুক্তাদীর হোসাইন মারুফ, জানে আলম সোহেল, মুফতি আব্দুল আহাদ, মুহাম্মদ শফিকুল ইসলাম, ওলীউল্লাহ তালুকদার, মুফতি মঈনুদ্দীন খান তানভীর, কে এম শামীম আহমদ প্রমুখ।
অনুষ্ঠান শেষে মুফতি মানছুর আহমদকে সভাপতি জানে আলম সোহেলকে সহ-সভাপতি ও মুফতি আব্দুল আহাদকে সাধারণ সম্পাদক করে ইসলামী যুব আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ ২০১৭-২০১৯ সেশনের কমিটি গঠন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহমদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ