Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পদ্মা সেতুতে সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদের শোকরিয়া প্রকাশ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ১২:০১ এএম

স্বপ্নের পদ্মাসেতু পরিদর্শন করে মহান আল্লাহর শোকরিয়া আদায় করেছেন মাইজভাণ্ডার দরবারের প্রধান শাহসূফী সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদ আল-হাসানী। তিনি সেতুর ওপর দাঁড়িয়ে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু, সুস্বাস্থ্য, শান্তি-সমৃদ্ধি ও দেশ জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করেন। গতকাল রোববার ফরিদপুরে মাহফিলে যোগদানের জন্য পদ্মা সেতু পাড়ি দেন তিনি।


এ সময় তিনি বলেন, দিন দু’য়েক আগেও পদ্মার এপাড় ওপাড়ে যাতায়ত করতে মানুষের অনেক ভোগান্তিতে পড়তে হতো। প্রায়শই সংবাদ মাধ্যমে খবর হতো পদ্মায় নৌকা, লঞ্চ ডুবিতে অনেক লোকের সলিল সমাধি ঘটেছে। কিংবা ফেরির কারণে যানজটে আটকে থাকা অ্যাম্বুলেন্সে রোগির মৃত্যু, মাছ, সবজি পঁচে, কৃষক ও ব্যবসায়ীর ব্যাপক ক্ষতি হয়েছে। আমাদের পূর্ব পুুরুষরা দ্বীনি দাওয়াতের জন্য পদ্মার ওপাড়ে যেতে অনেক কষ্ট ও ভোগান্তি সহ্য করেছিলেন। আমাদের সময়ে এসে আজ থেকে সময়ের অপচয় ও ভোগান্তি থেকে মুক্তি মিললো। তার জন্য মহান আল্লাহর দরবারে শোকরিয়া আদায় করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পদ্মা সেতুতে সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদের শোকরিয়া প্রকাশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ