Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামের নাম পরিবর্তন!

| প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

নড়াইল জেলা সংবাদদাতা : নড়াইলের বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামের নাম পরিবর্তন করা হয়েছে! এমন পরিবর্তন দেখে হতবাক সবাই। গতকাল শুক্রবার সকাল থেকে স্টেডিয়ামের নাম পরিবর্তন লক্ষ্য করা গেছে। স্টেডিয়ামের দক্ষিণ পাশের নবনির্মিত গেটে ‘নড়াইল জেলা স্টেডিয়াম, নড়াইল’ লেখা হয়েছে। জানা গেছে, জাতীয় ক্রীড়া সংস্থার উদ্যোগে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামের প্রবেশদ্বারসহ বিভিন্ন অবকাঠামো উন্নয়ন কাজ চলছে।
এ ব্যাপারে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু বলেন, ‘বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামটি গেজেট আকারে প্রকাশ করা। এই নাম পরিবর্তনের প্রশ্নই আসে না। ঠিকাদারের ভুলে নাম পরিবর্তনের এ সমস্যা হতে পারে’। জেলা প্রশাসক হেলাল মাহমুদ শরীফ বলেন, বিষয়টি জানাজানির পর সঠিক নামকরণের জন্য ঠিকাদারী প্রতিষ্ঠানকে বলা হয়েছে। জাতীয় ক্রীড়া সংস্থার সহকারী পরিচালক সুকুমার সাহা বলেন, ‘গেট নির্মাণ করা হলেও নামফলক লেখার জন্য আমাদের কোনো বরাদ্দ নেই। কে বা কারা নামফলক লাগিয়েছে, তা আমার জানা নেই। বিষয়টি খোঁজখবর নিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বীরশ্রেষ্ঠ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ