Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দ্বিতীয় বিয়ের অনুমতি না দেয়ায় ঈশ্বরগঞ্জে গৃহবধূকে গলাকেটে হত্যা

| প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

ঈশ্বরগঞ্জ উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে গৃহবধূকে গলা কেটে হত্যা করেছে তার পাষন্ড স্বামী। গত বুধবার রাত ৯টায় ব্লেড দিয়ে গলা কেটে দিলে গতকাল বৃহস্পতিবার বিকেলে ময়মনসিংহের একটি ক্লিনিকে মৃত্যু হয় গৃহবধূর। গৃহবধূর বাবা বাদী হয়ে ছয়জনকে আসামি করে ঈশ্বরগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠিয়েছে।
জানা যায়, উপজেলার রাজীবপুর ইউনিয়নের দক্ষিণ মাইজহাটি গ্রামের আমানত উল্লার ছেলে আবদুল্লাহ সাথে প্রায় ৮ বছর পূর্বে বিয়ে হয়েছিল পার্শ্ববর্তী মগটুলা ইউনিয়নের কর্মা গ্রামের সফির উদ্দিনের মেয়ে হালিমা আক্তার (৩০)। হালিমা ও আব্দুল্লাহর উরসে তিন সন্তানের জন্ম হয়। ওই স্ত্রী সন্তান রেখে আব্দুল্লাহ আরেকটি বিয়ের জন্যে হালিমার কাছে আরজি জানায়। কিন্তু হালিমা দ্বিতীয় বিয়ের জন্যে অনুমতি না দেয়ায় আব্দুল্লাহ প্রায় সময়েই হালিমাকে মারধর করে। এরই জের ধরে বুধবার রাত ৯টায় আবদুল্লাহ স্ত্রী হালিমা আক্তারকে (৩০) ব্লেড দিয়ে গলা কেটে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় হালিমাকে আব্দুল্লাহর পরিবারের লোকজন ময়মনসিংহের চরপাড়া বি এন ক্লিনিকে ভর্তি করে। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্পতিবার বিকেলে হালিমা মারা যায়।
নিহতের ভাই নুরুজ্জামান জানান, তার ভগ্নিপতি আব্দুল্লাহ হালিমার ওপর প্রায় সময়েই অত্যাচার করায় বাড়িতে নিয়ে আসে। পরে গত সোমবার হালিমাকে বাড়ি থেকে আব্দুল্লাহ তার নিজ বাড়িতে নিয়ে বুধবার রাতে গলা কেটে দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দ্বিতীয়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ