Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দেশের তিনস্থানে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

| প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : দেশের তিন জেলায় সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত ও আহত হয়েছে ৩ জন। এর মধ্যে চট্টগ্রামে স্কুলছাত্রী, সাতক্ষীরায় মোটরসাইকেল আরোহী এবং ময়মনসিংহে ১ পথচারী নিহত হয়েছে।
চট্টগ্রাম ব্যুরো জানায়, স্কুল থেকে বাসায় ফেরার পথে নগরীর পূর্ব মাদারবাড়িতে ট্রাকের ধাক্কায় তৃতীয় শ্রেণির ছাত্রী নিহত হয়েছে। গতকাল (বৃহস্পতিবার) বেলা সোয়া ১টায় নগরীর সদরঘাট থানাধীন পূর্ব মাদারবাড়ি রাবেয়া ওয়ার্কশপের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত স্বর্ণ বালা (৯) পূর্ব মাদারবাড়ি এলাকার আলী সওদাগরের বাড়ির ভাড়াটিয়া পলাশ বালার মেয়ে। স্বর্ণ স্থানীয় সাউথ ইস্ট ইন্টারন্যাশনাল স্কুলের তৃতীয় শ্রেণিতে পড়ত।
সদরঘাট থানার এসআই শহীদুল হক জানান, স্কুল থেকে ফেরার পথে একটি ট্রাক স্বর্ণ বালাকে ধাক্কা দিলে গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
প্রত্যক্ষদর্শীরা জানায়, শিশুটি প্রথমে ট্রাকের ধাক্কায় রাস্তায় পড়ে যায়। এরপর তার উপর দিয়ে চালক ট্রাক চালিয়ে নেন। স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, মেয়েটি স্কুল থেকে ড্রয়িং পরীক্ষা দিয়ে ফিরছিলো। দুর্ঘটনার পর বিক্ষুব্ধ স্থানীয়রা ট্রাকটি ভাঙচুর করে। পুলিশ ট্রাকটিকে আটক করলেও এর চালক পালিয়ে গেছে বলে জানান পুলিশ সদস্য শহীদুল। প্রতিবাদে বিক্ষুব্ধ লোকজন আরও কিছু যানবাহন ভাঙচুর করে। এ সময় কয়েক ঘণ্টা সড়কে অবরোধ করে রাখে স্থানীয়রা।
সাতক্ষীরা জেলা সংবাদদাতা জানান, সাতক্ষীরার কালিগঞ্জে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আবুল কালাম নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে কালিগঞ্জ বাস টার্মিনাল এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত আবুল কালাম দেবহাটা উপজেলার পারুলিয়া এলাকার সিরাজতুল্লাহর ছেলে।
ভালুকা উপজেলা সংবাদদাতা জানান, ময়মনসিংহের ভালুকা উপজেলার বাগড়াপাড়া নামক স্থানে পৃথক সড়ক দূর্ঘটনায় আবারও ঝড়লো পথচারির প্রাণ। জানা যায়, গতকাল বৃহ¯পতিবার ভোরে ঢাকা-ময়মনসিংহ ফোর-লেন মহাসড়কের বাগরাপাড়া নামক স্থানে সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহ কোতয়ালি থানার সিরাজুল ইসলামের ছেলে শফিকুল ইসলাম (২৬) নিহত হয়। এ ঘটনায় আহতরা হলেন-গফরগাঁয়ের আ: আলীমের স্ত্রী হেনা (৪৫), ময়মনসিংহ কোতয়ালী থানার চরঈশ্বরদী গ্রামের জহির উদ্দিনের ছেলে আলমগীর হোসেন (৩০)। অপরদিকে উপজেলার ড্রাইভাপাড়া নামক স্থানে রাস্তা পারাপারের সময় অজ্ঞাত (৩০) এক পুরুষ শ্রমিককে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ভরাডোবা হাইওয়ে ফাঁড়ির এস আই আবুল খায়ের জানান, ঢাকাগামী ট্রাক ও উল্টো পথে বিপরীত দিক থেকে ময়মনসিংহগামী একটি পিকাপের মুখোমুখি সংঘর্ষে ৩জন গুরুতর আহত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দেশে

৪ জানুয়ারি, ২০২৩
২৮ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২
৫ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ