Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

সীমান্তে পতাকা বৈঠক পাঁচ ভারতীয় নাগরিককে ফেরত দিয়েছে বিজিবি

| প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরার কলারোয়া সীমান্তে আটক নারী-শিশুসহ পাঁচ ভারতীয় নাগরিককে ফেরত দিয়েছে বিজিবি। ২৫ এপ্রিল মঙলবার বিকালে পতাকা বৈঠকের মাধ্যমে এদের ফেরত দেওয়া হয়েছে।
ফেরত ভারতীয় নাগরিকরা হলেন, উত্তর ২৪ পরগনা জেলার নিউটন থানার গাতিয়ানি গ্রামের ভোলানাথের ছেলে রমাকান্ত, রমাকান্তের ছেলে রুপ কুমার, রুপের মা রেনু সরদার, গিরিন্দ্রি সরদারের মেয়ে গৌরি সরদার ও রুপ কুমারের মেয়ে সুমি সরদার। মঙ্গলবার বেলা দেড়টার দিকে অবৈধ পথে সীমান্ত পেরিয়ে এদেশে আসার পর কাকডাঙ্গা ক্যাম্পের একটি টহল দল কেড়াগাছি থেকে তাদেরকে আটক করেন।
সাতক্ষীরা ৩৮ বিজিবি ব্যাটালিয়ন হেড কোয়ার্টারের একটি নির্ভরযোগ্য সূত্র আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, বিকাল সাড়ে ৫ টার সময় কলারোয়া সীমান্তে পতাকা বৈঠকে আটককৃতদের ভারতের হাকিমপুর ক্যাম্পের বিএসএফ সদস্যদের কাছে ফেরত দেয় বিজিবি। বৈঠকে ১৭৬ বিএসএফ হাকিমপুর ক্যাম্পের ৫ সদস্যের নেতৃত্ব দেন এ এস আই আর আর মিনা। বিজিবি ৫ সদস্যের নেতৃত্ব দেন ৩৮ বিজিবি কাকডাঙ্গা ক্যাম্পের কোম্পানি কমান্ডার নায়েব সুবেদার মোখলেছুর আলম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সীমান্ত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ