Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাঁঠালিয়ায় অপহৃত শিশু নাফি উদ্ধার

| প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

কাঁঠালিয়া উপজেলা সংবাদদাতা : ঝালকাঠীর কাঁঠালিয়ায় বাবার বন্ধু পরিচয়ে আবদুল্লাহ আল নাফি নামের সাড়ে তিন বছরের অপহৃত শিশুকে উদ্ধার করা করেছে। সোমবার (২৪ এপ্রিল) ভোররাতে বরগুনার বেতাগী উপজেলার বদনীখালী খেয়াঘাট এলাকায় অভিযান চালিয়ে বরিশাল র‌্যাব-৮ অপহৃত শিশুটিকে উদ্ধার করেছে। এ সময় অপহরণকারী জুয়েল (৩২) ও সুজনকে (৩০) গ্রেফতার করা হয়। গতকাল মঙ্গলবার (২৫ এপ্রিল) বিকেলে অপহৃত শিশু নাফি ও গ্রেফতারকৃত দুই অপহরণকারীকে কাঁঠালিয়া থানায় হস্তান্তর করা করেছে।
কাঁঠালিয়া থানার মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই মো. আলী হোসেন জানান, মঙ্গলবার র‌্যাব-৮ উদ্ধার হাওয়া অপহৃত শিশু নাফি ও অপহরণকারী জুয়েল (৩২) ও সুজনকে (৩০) থানায় হস্তান্তর করেন।
উল্লেখ্য, ঝালকাঠীর কাঁঠালিয়া উপজেলার ঝোড়খালী গ্রামের কামাল হোসেনের আমুয়ার শ্বশুরবাড়িতে কামালের বন্ধু পরিচয়ে দু’যুবক আসে এবং খাওয়া শেষে কামালের পুত্র আবদুল্লাহ আল নাফি নামের সাড়ে তিন বছরের শিশু অপহরণ করে নিয়ে যায়। অপহৃত শিশুটিকে মুক্তির জন্য অপহরণকারীরা তার পরিবারের কাছে পাঁচ লাখ টাকা দাবি করে। উপজেলার আমুয়া পূর্বপাড় তালুকদার বাড়ি সংলগ্ন আনোয়ার হোসেন বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শিশু নাফির মা এনি আক্তার বাদী হয়ে ২৪ এপ্রিল সকালে কাঁঠালিয়া থানায় এ দুইজনকে আসামি করে একটি অপহরণ মামলা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ