Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বাবার বন্ধু পরিচয়ে শিশু অপহরণ মুক্তিপণ দাবি

| প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

কাঁঠালিয়া উপজেলা সংবাদদাতা : ঝালকাঠীর কাঁঠালিয়ায় বাবার বন্ধু পরিচয়ে আবদুল্লাহ আল নাফী নামের সাড়ে তিন বছরের এক শিশু অপহরণ হয়েছে। অপহৃত শিশুটিকে মুক্তিপণের জন্য অপহরণকারীরা তার পরিবারের কাছে পাঁচ লাখ টাকা দাবি করেছে। উপজেলার আমুয়া পূর্বপাড় তালুকদার বাড়ি সংলগ্ন আনোয়ার হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল সোমবার সকালে অপহৃত শিশুর মা এনি আক্তার বাদী হয়ে দু’জনকে আসামি করে কাঁঠালিয়া থানায় একটি অপহরণ মামলা করেছে।
জানা যায়, গত রোববার দুপুরে উপজেলার ঝোড়খালী গ্রামের কামাল হোসেনের আমুয়ার শ্বশুরবাড়িতে কামালের বন্ধু পরিচয়ে দু’যুবক আসে এবং খাওয়া-দাওয়া করে। পরে কিছু কিনে দেয়ার কথা বলে কামালের স্ত্রী এনি আক্তারের কাছ থেকে শিশু নাফীকে নিকটবর্তী দোকানে নিয়া যায়। অনেক অপেক্ষার পরও সন্তান নাফী ফিরে না আসায় খোঁজাখুঁজি করে কোনো সন্ধান পাওয়া যায়নি। ওই রাতে কামালের স্ত্রীকে মোবাইল ফোনে অপহরণকারীরা শিশু নাফীকে মুক্তির জন্য পাঁচ লাখ টাকা দাবি করে। এ ঘটনায় মা এনি আক্তার বরগুনা জেলার বামনা উপজেলার আমতলী গ্রামের আলম মিয়ার পুত্র জুয়েল (৩২) ও শুক্কুর হাওলাদারের ছেলে সুজনকে (৩০) আসামি করে কাঁঠালিয়া থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। কাঁঠালিয়া থানা উপ-পরিদর্শক মো. আলী হোসেন জানান, এ ঘটনার অপহরণ মামলা হয়েছে। অপহৃত শিশুটিকে উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ