Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দৈনিক ইনকিলাবের জিএম (প্রশাসন ও অপারেশন)এর পিতার ইন্তেকাল

| প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : দৈনিক ইনকিলাবের জিএম (প্রশাসন ও অপারেশন) মো. হাবিবুর রহমান তালুকদারের পিতা বিশিষ্ট সমাজসেবক ও দানবীর মো. ছয়েব আলী তালুকদার বার্ধক্যজনিত কারণে গত রোববার রাত ৯.১৫ মিনিটে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলা পানগাঁও গ্রামের নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৫ বছর। গতকাল বাদ জোহর পানগাঁও প্রাইমারী স্কুল মাঠে মরহুমের নামাজের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ ছেলে ২ মেয়ে, নাতি,-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে দৈনিক ইনকিলাবের সম্পাদক এ এম এম বাহাউদ্দীনসহ প্রতিষ্ঠানটির সর্বস্তরের সাংবাদিক, কর্মকর্তা ও কর্মচারী শোক জানিয়েছেন। এছাড়াও বাংলাদেশ সংবাদপত্র কর্মচারী ফেডারেশনের সভাপতি মো. মতিউর রহমান তালুকদার ও মহাসচিব খাইরুল ইসলাম, নেত্রকোনা জেলা সমিতি ঢাকার সভাপতি মুহা. আবদুল হান্নান খান ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিন তালুকদার, ময়মনসিংহ বিভাগ সমিতি ঢাকার সভাপতি ক্যাপ্টেন (অব.) জামিলুর রহমান খান ও মহাসচিব ইঞ্জিনিয়ার আ. রাজ্জাক, বৃহত্তর ময়মনসিংহ সমিতি ঢাকার সভাপতি আবুল কালাম আজাদ ও মহাসচিব হারুনুর রশীদসহ আরো অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দৈনিক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ