Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

‘পিঙ্ক’ পরিচালকের থ্রিলার দিয়ে ফিরবেন প্রিয়াঙ্কা চোপড়া

| প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

মার্কিন টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র দ্বিতীয় মৌসুমের কাজ শেষ করে সম্প্রতি মুম্বাই ফিরেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ফিরেই তিনি কাজে লেগে গেছেন। বিভিন্ন নির্মাতার সঙ্গে যোগাযোগ করছেন।
এর মধ্যে একটি চলচ্চিত্রে কাজ করা প্রায় চূড়ান্ত হয়ে গেছে তার। ‘পিঙ্ক’ চলচ্চিত্রের পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরীর এই সাসপেন্স থ্রিলার ফিল্মটির শুটিং এই বছরই শেষ হবে। এই সপ্তাহে তিনি কাহিনীটি আরেকবার শুনবেন এবং চলচ্চিত্রটিতে আদৌ কাজ করবেন কি করবেন না জানাবেন।
অনিরুদ্ধ তার চলচ্চিত্রে মানুষে মানুষে সম্পর্কের সূক্ষ দিকগুলো নিয়ে কাজ করেন। তার বিখ্যাত বাংলা চলচ্চিত্র ‘অনুরণন’ এবং ‘অন্তহীন’; পরের ফিল্মটি ২০০৯ সালে ভারতের জাতীয় পুরস্কার জয় করেছে।
গত বছর অমিতাভ বচ্চন, তাপসী পান্নু অভিনীত ‘পিঙ্ক’ চলচ্চিত্রটি দিয়ে তার বলিউডে অভিষেক হয়। সম্প্রতি ‘পিঙ্ক’ অন্যান্য সামাজিক সমস্যা ভিত্তিক চলচ্চিত্র বিভাগে ভারতের জাতীয় পুরস্কার পেয়েছে।
টনি দা হিসেবে পরিচিত চলচ্চিত্র নির্মাতার পরবর্তী চলচ্চিত্রটি বাস্তব ঘটনাভিত্তিক একটি নারীকেন্দ্রিক বলে জানা গেছে।
বছরের মাঝামাঝি সময় মুম্বাই, গোয়া আর কোলকাতায় চলচ্চিত্রটির টানা শুটিং চলবে।
প্রিয়াঙ্কার হলিউডের অভিষেক ফিল্ম ‘বেওয়াচ’ ২৫ মে মুক্তি পাবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চোপড়া

১৮ জানুয়ারি, ২০২০
৩০ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ