Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আনোয়ারায় ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার

| প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের আনোয়ারা উপজেলার রায়পুরের হাজিরপাড়া এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৪০ লাখ টাকা মূল্যের আট হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে কোস্টগার্ড সাঙ্গু স্টেশন। গতকাল বুধবার বেলা ১১টার সময় এই বিপুল ইয়াবা উদ্ধার করা হয়।
কোস্টগার্ড পূর্ব জোনের সাঙ্গু স্টেশনের পেটি অফিসার কামরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন তথ্যের ভিত্তিতে রায়পুরের হাজিরপাড়া মসজিদ সংলগ্ন এলাকায় পরিত্যক্ত অবস্থায় একটি কার্টনে ইয়াবাগুলো পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে ইয়াবা ব্যবসায়ীরা কার্টনটি ফেলে দ্রুত পালিয়ে যায়। কার্টনটি তল্লাশি করে আট হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এসব ইয়াবা কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।



 

Show all comments
  • S. Anwar ২০ এপ্রিল, ২০১৭, ৮:০৪ এএম says : 0
    প্রতিদিন শুনি প্রচুর পরিমান ইয়াবা ধরা পড়ছে, জব্দ হচ্ছে এবং লাঞ্ছনা ভোগ করছে তার বহনকারীও। কিন্তু জব্দকৃত ইয়াবাগুলো কি করা হয় বা কোথায় যায় তা আর জানা যায় না। তবে এতো ধরাধরি ও লাঞ্ছনার পরও মানুষের ইয়াবার পিছনে ছুটে চলার ব্যাপারটা কেমন যেন অবিশ্বাস্য মনে হয়। সত্যি কি ইয়াবার নতুন নতুন চালান ধরা পড়ছে? নাকি শিকার ধরা ও অর্থপ্রাপ্তির জন্য জব্দকৃত ইয়াবা গুলোকে নতুন করে চালান করা হচ্ছে?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ