Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

ফেসবুকে ছবি ভাইরাল জনপ্রশাাসনের বাসে চড়ে বাসায় ফিরলেন সৈয়দ আশরাফ

| প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম রাজধানীর মতিঝিলে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বাস উদ্বোধন করেছেন গতকাল মঙ্গলবার। বাস উদ্বোধন করে তিনি ওই বাসে চড়েই সরকারি বাসায় ফিরেছেন। জনপ্রশাসন মন্ত্রীর বাসে বসে থাকার ছবি ফেসবুকে এখন ভাইরাল। তাকে এ অবস্থায় দেখে কেউ ভেবেছেন হয়তো সিটিং বাসের পরিস্থিতি দেখতে উঠেছেন। কেউ ছবি শেয়ার দিয়ে ধারণা করেছেন, বাসে চড়ে সচিবালয়ে গেছেন তিনি। এটি দেখে আবার অনেকের মনে প্রশ্ন জেগেছে, মন্ত্রী বাসে চড়ে কোথায় যান?
সৈয়দ আশরাফের সহকারী একান্ত সচিব এস এ শাহীন জানান, কল্যাণ বোর্ডের ৩০টি বাস উদ্বোধন করেছেন জনপ্রশাসন মন্ত্রী। তখন তিনি বলেন, অনেকদিন দেশে বাসে চড়ি না, আমাকে বাসে আগায়ে দেন। ওই বাস তাকে বেইলি রোডের বাসায় পৌঁছে দিয়েছে। এ সময় জনপ্রশাসনের জ্যেষ্ঠ সচিব মোজাম্মেল হক খানও ওই বাসে ছিলেন বলে জানা যায়।
স¤প্রতি লন্ডনে মেট্রোতে সৈয়দ আশরাফের একটি ছবি ফেসবুকে ভাইরাল হয়েছিল। সৈয়দ আশরাফ দেশে এর আগেও বাসে চড়েছেন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক থাকাকালীন ২০১৫ সালের ১ আগস্ট জাতীয় শোকের মাসের কর্মসূচি উপলক্ষে টুঙ্গিপাড়ায় জাতির পিতার মাজারে ফুল দিতে দলের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে বাসেই গিয়েছিলেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেসবুক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ