Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আবাহনীর টানা তৃতীয় হার

| প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : এএফসি কাপের ‘ই’ গ্রুপে নিজেদের তৃতীয় ম্যাচেও ঘুরে দাঁড়াতে পারলোনা বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ঢাকা আবাহনী লিমিটেড। যথারীতি হার নিয়ে মাঠ ছাড়তে হলো তাদের। গতকাল ভারতের ব্যাঙ্গালুরুর শ্রী কান্তিরাবা স্টেডিয়ামে স্বাগতিক ব্যাঙ্গালুরু এফসি ২-০ গোলে হারায় ঢাকা আবাহনীকে। ব্যাঙ্গালুরুর নিশু কুমার ৪০ মিনিটে এবং ৮৩ মিনিটে মারজান জুগোভিচ একটি করে গোল করেন।
এটা আবাহনীর টানা তিন হার। এএফসি কাপে এর আগে হোম ম্যাচে হার দিয়ে যাত্রা শুরু আবাহনীর। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ওই ম্যাচে মালদ্বীপের মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাবের কাছে ২-০ গোলের হারে বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নরা। কোলকাতার রবীন্দ্র সরোবর স্টেডিয়ামে পরের অ্যাওয়ে ম্যাচে স্বাগতিক মোহনবাগানের কাছেও জুটেছে ৩-১ গোলের হার। টুর্নামেন্টে টানা দু’হারের পর তৃতীয় ম্যাচে কি ঘুরে দাঁড়ানোর লক্ষ্য থাকলেও তা পারেনি আবাহনী। ফলে টানা তিন হারে টুর্নামেন্টের আরো পিছিয়ে পড়লো তারা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আবাহনী

১০ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ