Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

দ্বিতীয় বিয়েতে বাধা দেয়ায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা

| প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : উপজেলার ছোট শিংগা গ্রামে রোববার রাতে দ্বিতীয় বিয়েতে বাধা দেয়ায় পাষন্ড স্বামী রিপন মিস্ত্রী (৩০) নির্মমভাবে শ্বাসরোধ করে হত্যা করেছে স্ত্রী ও দুই সন্তানের জননী দুলালী রানী (২৭)-কে। মঠবাড়িয়া থানা পুলিশ গতকাল (সোমবার) সকালে নিহত ওই গৃহবধূর লাশ স্বামীর বাড়ি থেকে উদ্ধার ও ঘাতক স্বামীকে আটক করেছে।
থানা পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, গত ১০ বছর আগে উপজেলার ছোট শিংগা গ্রামের মাখন চন্দ্র মিস্ত্রীর পুত্র রিপন মিস্ত্রী উপজেলার বেতমোর রাজপাড়া গ্রামের নারায়ণ মন্ডলের মেয়ে দুলালী রানীকে বিয়ে করে। ওই দম্পতির ৬ বছরের একটি মেয়ে ও ৪ বছরের একটি ছেলে সন্তান রয়েছে।
নিহতের বড় বোন ছবি রানী জানান, গত দুই বছর ধরে রিপন পরকীয়ায় জড়িয়ে পড়ে দ্বিতীয় বিয়ে করার জন্য স্ত্রীকে রাজি করাতে চাপ প্রয়োগসহ শারীরিক নির্যাতন করে আসছিল। রোববার রাতে এর জের ধরে বোন দুলালীকে মারধরের এক পর্যায়ে পরনের কাপড় দিয়ে গলায় ফাঁস লাগিয়ে তাকে হত্যা করে।
মঠবাড়িয়া থানার এসআই নকিব আকরাম জানান, ঘাতক স্বামী রিপন মিস্ত্রী প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার কথা স্বীকার করেছে। তিনি আরও জানান, লাশ ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা নারায়ণ মন্ডল বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দ্বিতীয়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ