Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ঝিনাইদহে তিন বখাটের কান্ড নবম শ্রেণির ছাত্রীকে নেশাদ্রব্য খাইয়ে মারধর

| প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

ঝিনাইদহ জেলা সংবাদদাতা : ঝিনাইদহের কালীগঞ্জে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় আদুরী (১৫) নামের নবম শ্রেণির এক ছাত্রীকে তিন বখাটে মারধর করেছে। তার মুখে কেরোসিনের সঙ্গে নেশা দ্রব্য খাইয়ে অপহরণের চেষ্টা করা হয়। গুরুতর আহতাবস্থায় তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সে কালীগঞ্জ পৌরসভার আড়পাড়া গ্রামের জাহাঙ্গীর হোসেনের মেয়ে এবং স্থানীয় সলিমুননেছা বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। কিশোরীর বাবা জাহাঙ্গীর হোসেন জানান, দীর্ঘদিন ধরে তার মেয়েকে আড়পাড়া এলাকার মিল্টনের ছেলে হৃদয়, বদর উদ্দিনের ছেলে শিমুল ও আয়াতুল্লাহ নামে তিন বখাটে প্রতিদিন স্কুলে যাওয়ার পথে উত্ত্যক্ত করত। রোববার সন্ধ্যায় আদুরি প্রাইভেট পড়ে বাসায় আসার পথে তিন বখাটে পৌরসভার গোরস্থান এলাকায় গতিরোধ করে। এ সময় তারা আদুরির মুখে কেরোসিনের সাথে নেশাদ্রব্য দিয়ে মারধর করে। পরে এলাকাবাসী এগিয়ে এলে বখাটেরা পালিয়ে যায়। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়।
খবর পেয়ে কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ছাদেকুর রহমান হাসপাতালে আদুরিকে দেখতে যান এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে চিকিৎসার আশ্বাস দেন। এদিকে ওই তিন বখাটের গ্রেফতারের দাবিতে উপজেলা ছাত্রলীগের সভাপতি মিঠু মালিতার নেতৃত্বে কালীগঞ্জ শহরে মিছিল করা হয়। কালীগঞ্জ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. এম এ কাফি জানান, কেরোসিনের সাথে নেশা জাতীয় কোনো দ্রব্য মিশিয়ে তাকে খাওয়ানো হয়েছে। সে এখন শঙ্কামুক্ত। কালগীঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ছাদেকুর রহমান জানান, বখাটেদের গ্রেফতারের জন্য পুলিশকে বলা হয়েছে। তিনি নিজেও হাসপাতালে গিয়ে কিশোরীর চিকিৎসার খোঁজ-খবর নিচ্ছেন বলে জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝিনাইদহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ