Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

আবাহনী-দোলেশ্বর-রূপগঞ্জের এগিয়ে যাওয়ার ম্যাচ

| প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : তারকাদের অংশগ্রহণে প্রথম রাউন্ডেই প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ পেয়েছে উত্তাপ। প্রাইম ব্যাংকের সাব্বির, শেখ জামালের ইমরুল কায়েস এবং মোহামেডানের তাইজুল, শুভাশিষ, কামরুল ইসলাম রাব্বী ছাড়া জাতীয় দলের অবশিষ্ট ক্রিকেটাররা করেছে পারফর্ম। হোঁচট খায়নি বিগ বাজেটের কোন ক্রিকেট ক্লাব। প্রথম রাউন্ডে আবাহনীকে আশ্বস্ত করেছেন মোসাদ্দেক সেঞ্চুরিতে,জাতীয় দলের বাইরে থাকার কষ্ট লাঘব করেছেন গাজী গ্রæপের নাসির চেনা ফিনিশার চরিত্রে আত্মপ্রকাশ করে (সেঞ্চুরি)। জেল খেটে, দলের বাইরে থাকা বাঁ হাতি স্পিনার প্রাইম দোলেশ্বরের আরাফাত সানি দিয়েছেন আস্থার প্রতিদান (৫ উইকেট)। প্রথম রাউন্ডে মুশফিকুরের নেতৃত্বে লিজেন্ডস অব রূপগঞ্জে টানা ৮ ওভার বোলিং করে ২ উইকেট পেয়েছেন মাশরাফি, মুশফিক করেছেন ফিফটি।
আজ বিগ বাজেটের তিনটি দল আবাহনী, প্রাইম দোলেশ্বর ও লিজেন্ডস অব রূপগঞ্জের এগিয়ে যাওয়ার পালা। বিকেএসপি থ্রি তে আজ আবাহনী মোকাবেলা করবে নবাগত পারটেক্সের বিপক্ষে, বিকেএসপি ফোর এ লিজেন্ডস অব রূপগঞ্জের প্রতিপক্ষ ইমরুল, রাজ, সোহাগ গাজীর দল শেখ জামাল ধানমন্ডি ক্লাব। ফতুল্লায় প্রাইম দোলেশ্বরের প্রতিপক্ষ ব্রাদার্স।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আবাহনী

১০ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ