Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কুমিল্লায় বীমার টাকা ফেরতের দাবি প্রতারিত গ্রাহকদের

| প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : কুমিল্লায় গোল্ডেন লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের ইসলামি ডিপিএস প্রকল্পের জেলার দেবিদ্বার থানা অফিসের ৪২৬ জন গ্রাহকদের বীমাকৃত ২৮ লাখ টাকা ফেরতের দাবি জানিয়েছেন সংস্থার প্রতারিত গ্রাহক ও কর্মীরা। গতকাল শনিবার দুপুরে কুমিল্লা নগরীর একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলন করে গ্রাহক ও কর্মীদের পক্ষে কোম্পানির সাবেক ম্যানেজার টাকা ফেরতের দাবি জানান।
সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, দেবিদ্বারের বড় আলমপুর গ্রামের জসিম উদ্দিন বিগত ২০০৪ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত গোল্ডেন লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের ইসলামি ডিপিএস প্রকল্পের দেবিদ্বার অফিসের থানা ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি চাকরি থেকে অব্যাহতি নেয়ার সময় গ্রাহকদের যাবতীয় কাগজপত্র কুমিল্লা জোনাল অফিসের ইসলামি ডিপিএস প্রকল্পের পিডি মো. ওয়াহিদুল ইসলাম ভ‚ঁইয়া ও অফিস ইনচার্জ আবুল বাশার হোসেনের নিকট বুঝিয়ে দেন। কিন্তু দেবিদ্বার এলাকার গ্রাহকদের জমাকৃত সাত হাজার ১৩৯টি জমা রশিদ কম্পিউটারে এন্ট্রি না হওয়ায় ৪২৬ জন গ্রাহকের প্রায় ২৮ লাখ টাকার বীমার অর্থ পাওয়া নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। সংবাদ সম্মেলনে আরো অভিযোগ করা হয়, গত তিন বছরে গ্রাহকরা টাকা ফেরত পেতে কোম্পানির ঢাকাস্থ প্রধান কার্যালয় ও কুমিল্লা অফিসে গিয়েও এ বিষয়ে কোনো সুরাহা পাচ্ছেন না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুমিল্লা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ