Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কালকিনিতে নির্যাতিত সেই সাংবাদিকের জামিন

| প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

মাদারীপুর জেলা সংবাদদাতা : কালকিনি প্রেসক্লাবের সাবেক সভাপতি যায়যায়দিন পত্রিকার কালকিনি প্রতিনিধি শহিদুল ইসলামকে শুক্রবার গাছের সাথে বেধে নির্যাতনের পর চাঁদাবাজির মামলায় জেলে পাঠানের ঘটনায় বৃহস্পতিবার সাংবাদিককে জামিন দিয়েছে আদালত। মাদারীপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আফরোজা বেগমের আদালতে সাংবাদিকের জামিন শুনানি শেষে পুলিশ প্রতিবেদন দাখিল পর্যন্ত এ জামিন দেয়। এ সময় সাংবাদিকের দায়েরকৃতও নির্যাতনের মামলায় গ্রেফতারকৃত ২জন আসামির রিমান্ড আবেদন নামঞ্জুরসহ তাদেরও জামিন মঞ্জুর করা হয়।
উল্লেখ্য, শুক্রবার (৭ এপ্রিল) দুপুরে কালকিনির পূর্ব এনায়েতনগরে নির্বাচনী প্রচারণার সংবাদ সংগ্রহ করতে গেলে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী বাদল তালুকদারের সমর্থকরা সাংবাদিক শহিদুল ইসলামের উপর হামলা ও গাছের সাথে বেধে নির্যাতন করা হয় এবং এসময় তার কাছ থেকে মোবাইল ফোন ও ক্যামেরা কেড়ে নেয়া হয়। এই ঘটনায় পুলিশ চেয়ারম্যান প্রার্থীর ছোট ভাই সরোয়ার তালুকদার (৩০) ও নাজমুল খান (১৭) নামে দুইজনকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কালকিনি

৭ এপ্রিল, ২০১৭
৮ নভেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ