Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ইসলামে জঙ্গিবাদের কোন স্থান নাই -যুগ্ম-মহাসচিব জমিয়াতুল মোদার্রেছীন

| প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব অধ্যক্ষ ড. এ কে এম মাহবুবুর রহমান বলেছেন, পবিত্র ইসলামে জঙ্গিবাদের কোন স্থান নাই। জিহাদ ফরজ কিন্তু জঙ্গিবাদ হারাম। জঙ্গিবাদের নামে মানুষহত্যা ইসলাম ধর্ম কখনো সমর্থন করেনা। সুতরাং জঙ্গিবাদ সম্পর্কে সজাগ থাকার সময় এসেছে।
ড. মাহবুবুর রহমান গতকাল (বৃহস্পতিবার) নোয়াখালী ইসলামিয়া কামিল মাদরাসা মিলনায়তনে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে বলেন, মাদরাসা শিক্ষক কর্মচারীদের একমাত্র অরাজনৈতিক ও বৃহৎ সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন এদেশে ইসলামী শিক্ষা বিস্তারে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। শিক্ষক কর্মচারীদের দাবি আদায়ে আমরা প্রতিশ্রæতিবদ্ধ। বর্তমান সরকার মাদরাসা শিক্ষার উন্নয়নে প্রশংসনীয় উদ্যোগ গ্রহন করছে। এজন্য আমরা প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্টদের নিকট কৃতজ্ঞ। তিনি আরো বলেন, আমরা সরকারের নিকট বে-সরকারি শিক্ষক কর্মচারীদের চাকরি জাতীয়করনের জোর দাবি জানাচ্ছি।
জমিয়াতুল মোদার্রেছীন নোয়াখালী জেলা কমিটির সভাপতি ও নোয়াখালী ইসলামিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ হাফেজ মাওলানা ওহিদুল হকের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, অধ্যক্ষ মাওলানা ইসমাইল ছিদ্দিকী, অধ্যক্ষ হাফেজ আবু সালমান, সেক্রেটারি মাওলানা রুহুল আমিন চৌধুরী, মাওলানা আমিরুজ্জামান, মাওলানা সামছুল এরফান, মাওলানা ইফতেখারুল ইসলাম ও মাওলানা আবুল কালাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলাম

৩ মার্চ, ২০২৩
২ মার্চ, ২০২৩
১ মার্চ, ২০২৩
২৮ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ