Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

উলিপুরে নিখোঁজ যুবককে হত্যা সন্দেহে আটক ১

| প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : কুড়িগ্রামের উলিপুরে নিখোঁজ যুবককে হত্যা সন্দেহে শফিকুল ইসলাম (২৪) নামে একজনকে আটক করেছে উলিপুর থানা পুলিশ। গতকাল মঙ্গলবার ভোরে তাকে পান্ডুল ইউনিয়ন থেকে আটক করা হয়। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে হত্যা মামলার প্রস্তুতি চলছে।
জানা যায়, গত ৬ এপ্রিল রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে উলিপুরের পান্ডুল ইউনিয়নের পারুলের পাড় এলাকা থেকে আফজাল হোসেন (২২) নামে এক যুবককে মোবাইলে ডেকে নিয়ে অপহরণ করা হয়। ঘটনার চারদিন পর ১০ এপ্রিল বিকেলে পাশর্^বর্তী রাজারহাট উপজেলার উমরমজিদ ইউনিয়নের ছোট মইষমুড়ি গ্রামে কাওছার মাস্টারের বিল সংলগ্ন ডোবায় মাছ ধরতে গিয়ে তার লাশের সন্ধান পাওয়া যায়। এ ঘটনায় সন্দেহভাজন শফিকুল ইসলামকে পুলিশ আটক করে। সে ওই ইউনিয়নের জামতলা গ্রামের আব্দুর রহমানের ছেলে।
উলিপুর থানার অফিসার ইনচার্জ এসকে আব্দুল্লাহ আল সাইদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিখোঁজ আফজালের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ