Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সরকারের উদ্দেশে পীর সাহেব বাহাদুরপুর ক্ষমতায় থাকতে আল্লাহমুখী হোন

| প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

শিবচর (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা : ভারতের সাথে সম্পাদিত দেশ ও জনগণের স্বার্থ বিরোধী চুক্তিগুলো বাতিল করার আহ্বান জানিয়েছেন ব্রিটিশবিরোধী আন্দোলনের অগ্রদূত, শাইখুল ইসলাম হযরত হাজী শরীয়াতুল্লাহ (রহ.) এর সপ্তম পুরুষ, বাংলাদেশ ফরায়েজী আন্দোলনের সভাপতি মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান পীর সাহেব বাহাদুরপুর। ভারতের সাথে প্রতিরক্ষা চুক্তির ব্যাপারে বাংলাদেশ ফরায়েজী আন্দোলনের প্রতিক্রিয়া জানিয়ে গতকাল এক বিবৃতিতে তিনি আরো বলেন, দেশটা কারো ব্যক্তিগত সম্পদ নয় যে, যে কেউ ইচ্ছা করলেই ব্যক্তি স্বার্থে দেশকে কারো হাতে তুলে দেবে।
দেশ আমাদের সকলের তাই দেশ-জাতীর স্বার্থ বিরোধী যে কোনো চুক্তি জনগণ মেনে নেবে না। তিনি বলেন, ভারতের পরাধীনতার শৃঙ্খলে আবদ্ধ হতে হয় বরং পাকিস্তানি পরাধীনতার শৃঙ্খল থেকে মুক্তির জন্যই একাত্তরে রক্ত দিয়েছিল এ দেশের জনগণ। তাই বীরের জাতি বাংলাদেশিদের পরাধীন করার চক্রান্ত থেকে বিদেশিদের সরে যেতে হবে। তিনি বলেন, ক্ষমতায় বসানোর মালিক আল্লাহ, আবার ক্ষমতা ছিনিয়ে নেয়ার মালিকও তিনি, তাই ক্ষমতায় থাকতে বা আসতে ক্ষমতাসীন দলসহ দেশের সকল রাজনৈতিক দলগুলোকে ভারত ও বিদেশমুখী নয়, আল্লাহমুখী ও ইসলামমুখী হওয়ার আহ্বান জানান পীর সাহেব বাহাদুরপুর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সরকার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ