Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাকিব-অপুর বরফ গলছে

| প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম


বাবা-মাকে ফিরে পাচ্ছে আব্রাহাম
স্টাফ রিপোর্টার : অবশেষে বরফ গলে গেছে। শাকিব খান-অপু বিশ্বাসের সম্পর্ক জোড়া লাগছে। এ সময়ের টক অব দ্য টাউন শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে ও তাদের সন্তান আব্রাহাম খান জয়। এ নিয়ে জল ঘোলা কম হয়নি। গতকাল ১০ এপ্রিল সংবাদ মাধ্যমে শাকিব-অপুর বিয়ে ও সন্তানের খবর প্রকাশের পর থেকে শাকিব খান সন্তান আব্রাহাম জয়কে মেনে নিলেও স্ত্রী হিসেবে অপুকে মানবেন না বলে জানা যায়। শাকিব আরো বলেন, অপুকে তিনি বিয়ে করেননি। এদিকে বিষয়টির সঠিক সমাধান চাচ্ছেন অপু।
তবে আশার বাণী হচ্ছে, শাকিব খান ও অপু বিশ্বাসের মধ্যে বরফ গলতে শুরু করেছে। গতকাল মঙ্গলবার ১১ এপ্রিল অপু বিশ্বাসের সঙ্গে আলাপকালে সাংবাদিকদের এমনই ঈঙ্গিত দিয়েছেন অপু। তিনি বলেন, এখন বাসা থেকে বের হবো কিন্তু বাসার নিচে মিডিয়ার গাড়ি। দেখুন আমরাও সামাজিক মানুষ। আমাদের এতটা ছোট করা উচিত না। আমাদেরও তো পরিবার-পরিজন রয়েছে। এজন্যই শাকিব বিয়ের কথা বলতে না করত।
বিয়ের বিষয়টি কি আপোস হয়ে যাবে বলে মনে করছেন? এমন প্রশ্নের জবাবে অপু বলেন, হান্ড্রেড পার্সেন্ট যাবে। কেন যাবে না? সবকিছু আপোস হয়ে যাবে। ইনশাল্লাহ সমাধান হয়ে যাবে। এটা আমার স্বামী-সন্তান ও আমার ব্যক্তিগত ব্যাপার। এখানে অ্যাড হয়েছে মিডিয়া। এর বাইরে আর কাউকে এসবের মধ্যে যুক্ত করতে চাই না।
গতকালের বিষয়টি আপনি কীভাবে দেখছেন? এমন প্রশ্ন করা হলে অপু বিশ্বাস বলেন, অবশ্যই পজেটিভলি দেখছি। পরিবারের মধ্যে ঝগড়া হবেই। কিন্তু আমাদের বিষয়টা মিডিয়ার মাধ্যমে হয়েছে। ঝগড়াও যেমন হয়েছে তেমনি মিলনও হবে।
এদিকে এরই মধ্যে শাকিব খানও অপু বিশ্বাসকে স্ত্রী হিসেবে মেনে নিয়েছেন বলে জানা গেছে। বিভিন্ন সংবাদ মাধ্যমে তিনি বলেছেন, অপু আমার স্ত্রী ও আব্রাহাম খান জয় আমার সন্তান। যদিও কাল তিনি অপু বিশ্বাসকে স্ত্রী হিসেবে  মেনে নেননি। যাই হোক, শেষ পর্যন্ত এমন সংবাদে খুশি চলচ্চিত্র সংশ্লিষ্ট সবাই।
অপু বিশ্বাসের সঙ্গে ‘ভুল বোঝাবুঝির’ অবসান ঘটিয়ে শাকিব খান সমঝোতায় আসতে চান বলে জানিয়েছেন শাকিবের মুখপাত্র বসগিরি চলচ্চিত্রের প্রযোজক ইকবাল হোসেন জয়। শাকিব বলেছেন, পুরো বিষয়টাই দুইজনের মধ্যে একটা ভুল বোঝাবুঝি হয়েছে। শাকিব তার পরিবারের সাথে কথা বলে জানিয়েছে, তারা দুজন সমঝোতায় আসবে। চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে বিয়ে আর সন্তান থাকার কথা প্রকাশ হওয়ার পর নিজের বক্তব্য জানাতে মঙ্গলবার সংবাদ সম্মেলন ডেকেও তা করেননি চলচ্চিত্র তারকা শাকিব খান। এক প্রশ্নের জবাবে জয় বলেন, যেহেতু  সে (শাকিব) বলেছে বাচ্চা তার সহেতু স্ত্রীও তার, এ কথা অস্বীকার করার কিছু নেই। সংসার তাদের আগেই ছিল, নতুন করে তাই আর সংসার করার প্রশ্ন আসে না। দুই-তিনদিন পর শাকিব খান নিজেই গণমাধ্যমের সামনে এসে এসব বিষয়ে কথা বলবেন বলেও জানান জয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপু

২১ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ