Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বৈশাখী সিএমভির আয়োজন

| প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলা নববর্ষ উপলক্ষে অডিও-ভিডিও প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভি প্রকাশ করেছে তারকাবহুল এক্সক্লুসিভ বেশ কিছু অডিও-ভিডিও গান। এরমধ্যে বৈশাখ উপলক্ষে প্রকাশিত দুটি মিউজিক ভিডিও দারুণ সাড়া ফেলেছে। একটি আসিফ-কণার কণ্ঠে ‘পূজারিণী’। জীবন মাহমুদের কথায় গানটির সুর করেছেন নাজির মাহমুদ আর সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু। ভিডিওটি নির্মাণ করেছেন তপু খান।

এদিকে সিএমভির বৈশাখী বিশেষ চমক হিসেবে শিগগিরই মুক্তি পাচ্ছে নাট্য নির্মাতা মাবরুর রশিদ বানড়বাহ-এর নির্মাণে প্রথম মিউজিক ভিডিও ‘কথা দাও তুমি’। গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান ও কণা। জনি হকের কথায় এর সুর-সংগীতায়োজন করেছেন ইমরান নিজেই। আর ভিডিওটির মূল চমক হিসেবে থাকছে লাক্স সুন্দরী মেহজাবিনের অভিনয়। সঙ্গে থাকছেন অভিনেতা সাজ্জাদ।
এদিকে ভিডিও চমক ছাড়াও এই বৈশাখী উৎসব রাঙাতে সিএমভি প্রকাশ করেছে বেশ ক’টি এক্সক্লুসিভ অডিও গান। জিপি ও ইয়ন্ডার মিউজিকে প্রকাশিত গানগুলোর মধ্যে রয়েছে- চিরকুট ব্যান্ডের সাবেক সংগীতশিল্পী পিন্টু ঘোষের নতুন চমক ‘দুঃখ আহারে’। জয় শাহরিয়ারের সুর-সংগীতে গানটি লিখেছেন মাহমুদ মানজুর। মিনারের ‘চোখ’। মেহেদী হাসান লিমনের কথায় গানটির সুর করেছেন নাজির মাহমুদ আর সংগীতায়োজনে মুশফিক লিটু। মালা’র ‘বন্ধু রে’। কথা-সুর শিল্পী নিজেই করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বৈশাখী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ