Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্রীমঙ্গলে কাল বৈশাখীর তান্ডব

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) ‌উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২২, ৮:৫৬ এএম

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে রাত প্রায় সাড়ে ১২টা দিকে ১৫ মিনিটের কাল বৈশাখি ঝড়ের তান্ডবে ব্যাপক ক্ষয়-ক্ষতির খবর পাওয়া গেছে। উপজেলার অধিকাংশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করতে মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতি জরুরি পর্যবেক্ষণ কাজ চলছে। পল্লী বিদুৎ সমিতির একটি সূত্র জানিয়েছে, দ্রুত সকল এলাকায় বিদ্যুৎ সরবরাহ করার কাজ চলছে। তবে আজ রাতে একাধিক স্থানে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হতে নাও পারে।
এদিকে ঝড়ের তান্ডবে ঢাকা-মৌলভীবাজার মহাসড়ক কাকিয়াবাজারে গাছ ভেঙে পরে সড়ক পথ বন্ধ হয়ে যায়। যায় পরে ফায়ার সার্ভিসের জরুরি রক্ষণাবেক্ষণ টিম মহাসড়কের যান চলাচল স্বাভাবিক করেছেন।
কাল বৈশাখীর ঝড়ো বৃষ্টির প্রচন্ড তান্ডবে শ্রীমঙ্গলের বিভিন্ন স্থানে গাছপালা ভেঙে পড়েছে, ফলে বিভিন্ন সড়কে প্রতিবন্ধকতা তৈরী হয়েছে। ঘরবাড়িতে গাছপালা ভেঙে পরায় মানুষের বিড়ম্ভনা বেড়েছে। ফসলের মাঠ ব্যাপক ক্ষতিগ্রস্থ হওয়ার খবর পাওয়া গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কালবৈশাখী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ