Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ছাত্রের বাড়িতে গিয়ে পেটাল শিক্ষক

| প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

গোয়ালন্দ উপজেলা সংবাদদাতা : রাজবাড়ীর গোয়ালন্দে রোহান নামের ষষ্ঠ শ্রেণির এক ছাত্রকে তাদের বাড়িতে গিয়ে এক শিক্ষক মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটছে গতকাল (সোমবার) দুপুরে গোয়ালন্দ পৌরসভার ৩নং ওয়ার্ডের নছরউদ্দিন সরদার পাড়ায়।
দেওয়ান পাড়া রহমতউল্লাহ কলেজিয়েট স্কুলের অধ্যক্ষ খন্দকার আব্দুর রউফ এ ঘটনা ঘটিয়েছেন। এ ব্যাপারে ওই ছাত্রের অভিভাবকরা গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসারের কাছে অভিযোগ করতে গেলেও অভিযুক্ত অধ্যক্ষ স্থানীয় প্রভাবশালীদের মাধ্যমে দ্রুত বিষয়টি মীমাংসা করে ধামাচাপা দেয়ার চেষ্টা করছেন বলে জানা গেছে। রোহানের চাচা মো. রফিকুল ইসলাম বলেন, তার ভাই আবুল কালাম বিদেশে থাকেন। পারিবারিক কাজে তার ভায়ের স্ত্রী শাবানা বেগম বাড়ির বাইরে ছিল। সোমবার দুপুরে রোহানের স্কুলের অধ্যক্ষ খন্দকার আব্দুর রউফ তাদের বাড়িতে গিয়ে দেখতে পান রোহান সাউন্ড সিস্টেমে গান বাজিয়ে নাচছে। এটা দেখেই তিনি ক্ষিপ্ত হয়ে রোহানকে মারধর করতে শুরু করেন। পরে রোহানের দাদীসহ অন্যরা ওই শিক্ষককের হাত থেকে রোহানকে ছাড়িয়ে নেন। অভিযুক্ত অধ্যক্ষ খন্দকার আব্দুর রউফ শিক্ষার্থীদের পিটানোর কথা অস্বীকার করে বলেন, রোহানের ছবি আনার জন্য আরেক শিক্ষকের সাথে তিনি ওদের বাড়িতে যান। বিকট শব্দে গান বাজিয়ে নাচানাচি করছিল। তাকে এ সময় স্কুলে না যাওয়ার কারণে দু’একটি চড়-থাপ্পর দিয়েছিলাম। তবে এ ব্যপারে তার পরিবারের সাথে আপস হয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্র

২০ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ