Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে পুকুর থেকে ভ্যানচালকরে লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেটের জৈন্তাপুরে নিখোঁজের ২দিন পর পুকুর থেকে ভ্যানচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য ১জন আটক।
এলাকাবাসী ও পুলিশসূত্রে জানা যায়, জৈন্তাপুর উপজেলার হরিপুর উত্তর বাগেরখাল গ্রামের মৃত আব্দুল খালিকের ছেলে হারুনুর রশিদ(২০) ভ্যানগাড়ি চালিয়ে জীবিকানির্বাহ করে আসছে। সে উপজেলার ঠাকুরের মাটি(ঘাটের ছটি) এলাকায় সৌদীআরব প্রবাসী সফি উল্লাহর নির্মাণাধীন ভবনের কেয়ার টেকার উত্তর বাগেরখাল গ্রামের আব্দুল জলিলের সাথে ভবনে একসাথে বসবাস করে আসছে। গত ৭এপ্রিল হারুন ভ্যান গাড়ী চালিয়ে রাত্রী যাপনের জন্য সউদি আবর প্রবাসীর নির্মাণাধীন ভবনে আসে, এর পর থেকে হারুন নিখোঁজ রয়েছে।
অপরদিকে নিখোঁজ হারুনের ভ্যানগাড়িটি গত শনিবার সকালে কেয়ার টেকার আব্দুল জলিল এর কাছ নিয়ে যায় মনির নামের এক ব্যক্তি। এদিকে গতকাল রোববার সকাল অনুমানিক ১০টায় ঘাটেরছটি আইসক্রিম ফ্যাক্টরির সন্নিকটে পুকুরের মধ্যে স্থানীয় জনতা নিখোঁজ হারুন রশিদের লাশ দেখতে পায়। বিষয়টি ইউপি চেয়ারম্যান আমিনুর রশিদকে জানানো হয়। চেয়ারম্যান বিষয়টি তাৎক্ষণিক ভাবে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ সফিউল করিবকে জানান। দুপুর ১২টায় অফিসার ইনচার্জ এর নেতৃত্বে পুলিশ নিহত হারুন রশিদের লাশ উদ্ধার করে। এসময় সউদি আবর প্রবাসী সফি উল্লাহর নির্মাণাধীন ভবনের কেয়ার টেকার আব্দুল জলিলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।
এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ সফিউল কবির জানান, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড বলে ধারণা করছি। নিহতের পরিবারের পক্ষ হতে অভিযোগ পেলে মামলা হিসাবে রের্কড করা হবে। লাশের সুরতহাল রির্পোট তৈরি করে অধিকতর তদন্তের জন্য হারুনের লাশ সিলেট এম.এ.জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ