Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজারহাটে গৃহবধূর লাশ নিয়ে নানা গুঞ্জন

| প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : কুড়িগ্রামের রাজারহাটে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছে, নাকি তাকে হত্যা করে মুখে বিষ ঢেলে দিয়ে আত্মহত্যার নাটক করা হয়েছে। এ নিয়ে এলাকায় নানা গুঞ্জনের সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নের সুখদেব গ্রামে।
পুলিশ ও এলাকাবাসী জানান, ওই গ্রামের আশরাফ আলীর স্ত্রী তিন সন্তানের জননী মর্জিনা বেগমকে (৩৫) সাথে তার স্বামী পারিবারিক কলহের জের ধরে গত বুধবার দুপুরে মারধর করে। এতে সে গুরুতর আহত হয়। তাকে চিকিৎসা না দিয়ে আশরাফ আলী বাড়ি থেকে বের হয়ে যায়। রাতে ফিরে মর্জিনা বেগমকে ঘরে মৃত অবস্থায় দেখতে পায়। তার চিৎকারে এলাকাবাসী ছুটে এসে মৃত মর্জিনা বেগমের মুখে কীটনাশকের দুর্গন্ধে আত্মহত্যা করার ধারণা করা হয়। খবর পেয়ে বৃহস্পতিবার সকালে রাজারহাট থানার এসআই মিজানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করে। পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ