Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজারহাটে রিভলবারসহ বেসিক ব্যাংকের কর্মকর্তা গ্রেপ্তার

প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

কুড়িগ্রাম থেকে জেলা সংবাদদাতা : কুড়িগ্রাম জেলার রাজারহাটের প্রত্যন্ত মনিডাকুয়া গ্রামে অবৈধ রিভালবার দিয়ে ত্রাস সৃষ্টি করতে গিয়ে জনতার গণধোলাইয়ের শিকার হন বেসিক ব্যাংকের কর্মকর্তা ফেরদৌস আলম খন্দকার দিপু (৩৯)। গ্রামের বাড়িতে ছুটিতে বেড়াতে এসে এ ঘটনা ঘটান মৌলভীবাজার জেলার চৌমোহনী শাখায় কর্মরত বেসিক ব্যাংকের এ কর্মকর্তা। পরে এলাকাবাসী তাকে আটক করে থানা পুলিশে সোপর্দ করে। শনিবার তাকে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়। এ ব্যাপারে রাজারহাট থানায় অস্ত্র আইনে একটি মামলা রেকর্ড করা হয়েছে। যার মামলা নং-২, তারিখ-৬/৮/১৬ ইং। আহত দিপুকে রাতে রাজারহাট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
মামলার এজাহার সূত্রে জানা যায়, রাজারহাট উপজেলার নাজিমখান ইউনিয়নের মনিডাকুয়া গ্রামের শাহ্ আলম খন্দকার-এর সঙ্গে একই এলাকার মৃত সোনা উল্লাহ’র পুত্র সাইফুল ইসলাম গং এর সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। এনিয়ে পাল্টা পাল্টি একাধিক মামলা বিচারাধিন। এরই জের ধরে শুক্রবার বিকেলে বিবদমান জমির রোপা আমন ক্ষেতে শাহ্ আলম খন্দকারের পুত্র ফেরদৌস আলম খন্দকার দিপু ও তার ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে ওই জমি দখলের চেষ্টা করে। ওই সময় প্রতিপক্ষ সাইফুল ইসলাম গংরা বাধা দিতে গেলে ফেরদৌস আলম খন্দকার দিপু রিভলবার দিয়ে গুলি করার ভয় দেখিয়ে ত্রাসের সৃষ্টি করে। এ সময় গ্রামবাসীরা সংগঠিত হয়ে ফেরদৌস আলম দিপুকে রিভলবারসহ আটক করে গণধোলাই দেয়। খবর পেয়ে রাজারহাট থানার এস.আই হাবিবুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে দিপুকে অস্ত্রসহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজারহাটে রিভলবারসহ বেসিক ব্যাংকের কর্মকর্তা গ্রেপ্তার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ