Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ওরা আড়াই বছরের বাচ্চাকেও জঙ্গি হিসেবে মেরেছে! -কাদের সিদ্দিকী

| প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি বঙ্গবীর আ. কাদের সিদ্দিকী বীরোত্তম বলেছেন, সিলেটের জঙ্গি আস্তানায় সাত জঙ্গিকে গুলি করে মারা হয়েছে। বোকা সরকার সেই জঙ্গিদের ডিএনএ টেস্ট করে নাকি জঙ্গি নির্বাচন করবে। ডিএনএ টেস্ট করে জঙ্গি নির্বাচন করা যায় না; উত্তরাধিকার নির্বাচন করা যায়। বোমা মেরেছে বলে জঙ্গি হিসেবে তারা মহিলাকে মেরেছে, আড়াই বছরের বাচ্চাকেও মেরেছে। এ সময় তিনি সরকারকে প্রশ্ন করে বলেন, আড়াই বছরের বাচ্চাও কি জঙ্গি হয়? মায়ের কোলের শিশুও আজকাল জঙ্গি হয়? সরকারকে এর জবাব দিতে হবে। বুধবার সন্ধ্যায় উপজেলার দাড়িয়াপুর এসএ উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন পরিষদ নির্বাচনের গামছা মার্কার পথসভায় তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, ওই শিশুকে বাঁচাতে যদি সাতজন মেলেটারিও মারা যেতো তবুও ওই শিশুকে বাঁচানো উচিত ছিলো। এ দেশকে সর্বনাশ করে দেওয়া হয়েছে। পরে তিনি উপস্থিত প্রায় দুই সহস্্রাধিক জনতার কাছে গামছা প্রতীকে ভোট চান।
পথ সভায় আবু ছাইদ জিন্নাহর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা কৃষক শ্রমিক জনতালীগের সহ-সভাপতি আবদুল হালিম সরকার লাল, সাধারণ সম্পাদক হাসমত আলী নেতা, উপজেলা কমিটির সাধারণ সম্পাদক মীর জুলফিকার শামীম, চেয়ারম্যান পদপ্রার্থী সানোয়ার হোসেন মাস্টার, দুলাল হোসেন, আলমগীর সিদ্দিকী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওরা

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ