Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জনতার মুখোমুখি জয়পুরহাটের পৌর মেয়র

| প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

জয়পুরহাট জেলা সংবাদদাত : নির্বাচিত হয়ে ক্ষমতা গ্রহণের এক বছরের মাথায় নিজের কর্মকএন্ডর হিসাব নিকাশ নিয়ে জনতার মুখোমুখি হলেন জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক। জয়পুরহাট পৌরসভার ইতিহাসে এই প্রথম একজন মেয়র জনগণের কাছে জবাবদিহীতার লক্ষ্যে জনতার সামনে সরাসরি হাজির হলেন।
গতকাল বৃহস্পতিবার শহীদ ডা. আবুল কাশেম ময়দানে জনতার মুখোমুখি এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জয়পুরহাট সিদ্দিকীয়া কামিল মাদরাসার অধ্যক্ষ মো. আব্দুল মতিন। অনুষ্ঠানে পৌরসভার সকল কাউন্সিলর, বিভাগীয় প্রধানরা উপস্থিত ছিলেন। কয়েক হাজার পৌরবাসির উপস্থিতিতে পৌর মেয়র তার গত এক বছরের উন্নয়ন কর্মকান্ড, আগামীতে উন্নয়ন কর্মকান্ডের প্রতিবেদন, পৌরসভার আয় ও ব্যয় এবং পৌর উন্নয়নে তার প্রতিশ্রুতি মোতাবেক উন্নয়ন পরিকল্পনা তুলে ধরেন। তিনি জানান গত ১ বছরে ১৮.৭৫ কিলোমিটার রাস্তা এবং ৫.৩১ কিলোমিটার ড্রেন নির্মাণে ব্যয় করা হয়েছে ১১ কোটি ২৬ লাখ ৭৪ হাজার ৬ শত ১৯ টাকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জনতা

২১ অক্টোবর, ২০২২
১৩ অক্টোবর, ২০২২
২৬ সেপ্টেম্বর, ২০২২
১৯ সেপ্টেম্বর, ২০২২
৬ সেপ্টেম্বর, ২০২২
২৯ আগস্ট, ২০২২
৩০ জুলাই, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ