Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যয় হ্রাসে নানা উদ্যোগ জনতা ব্যাংকের

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২২, ৭:০০ পিএম

বৈশ্বিক মূল্যস্ফীতির প্রেক্ষাপটে সরকারের নির্দেশনার আলোকে ব্যয় সংকোচনে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে জনতা ব্যাংক লিমিটেড। বুধবার (৩ আগস্ট) ব্যাংকের প্রধান কার্যালয়ে ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদের সভাপতিত্বে সরকারের ব্যয় সংকোচন নীতি বাস্তবায়নের অংশ হিসেবে এ বিষয়ে এক সভা অনুষ্ঠিত হয়। এ সময় ব্যাংকের ডিএমডি মো. আব্দুল জব্বার, শেখ মো. জামিনুর রহমান, মো. কামরুল আহছান এবং মো. নুরুল আলম এফসিএমএ, এফসিএ (সিএফও), সংশ্লিষ্ট জিএম ও ডিজিএমরা উপস্থিত ছিলেন। এছাড়া অনলাইন প্লাটফর্মে ব্যাংকের বিভিন্ন বিভাগীয় প্রধান ও নির্বাহীবৃন্দ ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন।

সভায় বিদ্যুৎ ও জ্বালানীর কমিয়ে আনা, যানবাহন ক্রয় না করা এবং সকল সভা ও প্রশিক্ষণ কর্মশালা ভার্চুয়ালি করাসহ বেশ কিছু পদক্ষেপ নেয়া হয়। অত্যাবশ্যক না হলে কর্মকর্তাদের বিদেশ ভ্রমণেও নিষেধাজ্ঞা জারী করা হয়। এ সময় বিদ্যুৎ, জ্বালানী ও পানি থেকে শুরু করে সব খাতে মিতব্যয়ী হওয়ার জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশনা প্রদান করেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জনতা ব্যাংক

২১ অক্টোবর, ২০২২
১৩ অক্টোবর, ২০২২
২৬ সেপ্টেম্বর, ২০২২
১৯ সেপ্টেম্বর, ২০২২
৬ সেপ্টেম্বর, ২০২২
২৯ আগস্ট, ২০২২
৩০ জুলাই, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ