Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চান্দিনায় শিশুর লাশ উদ্ধারের একদিন পর খুনি আটক রহস্য উদঘাটন

| প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

চান্দিনা উপজেলা সংবাদদাতা : কুমিল্লার চান্দিনায় শিশুর লাশ উদ্ধারের এক দিন পর ঘটনার সাথে জড়িত একমাত্র আসামি ইব্রাহীম (১৯)কে আটক করে হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। এ ঘটনায় রোববার (২ এপ্রিল) বিকেলে কুমিল্লার বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুমাইয়া সুলতানা সুমী এর আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে হত্যাকারী ইব্রাহীম।
শনিবার (১ এপ্রিল) গভীর রাতে কচুয়া ও চান্দিনা উপজেলার সীমান্তবর্তী এলাকা মিয়া বাজারে ওসি নাছির উদ্দিন মৃধার নেতৃত্বে অভিযান চালিয়ে জোয়াগ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মেহেদী হাসান তালুকদারসহ স্থানীয়দের সহযোগিতায় তাকে আটক করে চান্দিনা থানা পুলিশ। আটক ইব্রাহীম চান্দিনা উপজেলার জোয়াগ ইউনিয়নের অমলকি গ্রামের মো. আলম এর ছেলে।
আদালতে খুনীর লোমহর্ষক স্বীকারোক্তিতে বেরিয়ে আসে হত্যাকান্ডের মূলরহস্য! রোববার সন্ধ্যায় চান্দিনা থানায় সংবাদ সম্মেলনে ওই তথ্য জানান চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) নাছির উদ্দিন মৃধা।ধ



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ