Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বিরোধী নেতাকর্মীদের গুম, খুন ও নির্যাতন বন্ধ কর যুবদল

| প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিরোধী দলের নেতাকর্মীদের উপর চলমান নৃশংস হত্যা, খুন, গুম ও নির্যাতন বন্ধ করার জোর দাবী জানিয়েছে জাতীয়তাবাদী যুবদল। গতকাল (শনিবার) সূত্রাপুর থানা যুবদল আয়োজিত এক কর্মী সভায় যুবদলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু বর্তমান ‘ভোটার বিহীন বাকশালী স্বৈরাচারী হাসিনা’ সরকারের প্রতি এ দাবি জানান। যুবদলের সাংগঠনিক মাস উপলক্ষে রাজধানীর নয়াপল্টনের ভাসানী ভবনে এ কর্মী সভা হয়।
যুবদলের নেতৃদ্বয় বলেন, ১৯৭১ সালে পাকিস্তানি শাসক গোষ্ঠির মতো বর্তমান বাকশালী স্বৈরশাসক শেখ হাসিনা জনরোষে ক্ষমতা হারানোর ভয়ে দেশে গণহত্যা শুরু করেছে। যেমন করেছিলেন তার পিতার শাসন আমল ১৯৭২ থেকে ১৯৭৫ সালে। কিন্তু শেষ রক্ষা হয়নি। তারা আজ বিরোধীদলীয় নেতাকর্মীদের হত্যা করে যে কোন মূল্যে ক্ষমতায় টিকে থাকতে চায়। কিন্তু বাংলাদেশের যুবসমাজ, ছাত্রসমাজ জেগে উঠেছে। আজ সারা দেশে নূরুসহ সকল হত্যাকান্ডের বিচারের দাবীতে সোচ্চার হয়েছে তারা। আর এই খুনি, লুটেরা হাসিনাকে আর ক্ষমতার মসনদে দেখতে চায় না।
নীরব-টুকু বলেন, এপ্রিল মাস যুবদলের সাংগঠনিক মাস। এ মাসে বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে যুবদলকে শক্তিশালী করে শীঘ্রই আন্দোলনের ডাক দেয়া হবে। আর সে আন্দোলনের মাধ্যমেই শেখ হাসিনার পতন নিশ্চিত করা হবে ইনশা আল্লাহ ।
সূত্রাপুর থানা যুবদল সভাপতি জাবেদ কামাল রুবেলের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, যুবদলের সিনিয়র সহসভাপতি মোরতাজুল করিম বাদরু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিরোধী

২৯ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ