Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ডিবি পরিচয়ে ২ ব্যক্তিকে অপহরণ গ্রামগজ্ঞে আতঙ্ক

| প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

কলারোয়া (সাতক্ষীরা) উপজেলা সংবাদদাতা : ডিবি পুলিশ পরিচয়ে গত বুধবার রাতে কলরোয়া উপজেলার আলাইপুর গ্রাম থেকে দুই ব্যক্তিকে অপহরণ করে নিয়ে যাওয়া হয়েছে। অরাজনৈতিক ব্যক্তিদ্বয়কে অপহরণের সংবাদে কলারোয়ার গ্রামগজ্ঞের মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।
এলাকাবাসি সুত্রে জানা গেছে, বুধবার দিবাগত রাত আনুমানিক ১টায় একটি সাদা রংয়ের মাইক্রো বাস যোগে ৬ ব্যক্তি এসে ডিবি পুলিশ পরিচয় দিয়ে আলাইপুর গ্রামের মৃত আহাদ খানের পুত্র আহসান (৪২) এবং একই গ্রামের মানু খানের পুত্র রহুল আমিন (৪০) কে তাদের বাড়ি থেকে উঠিয়ে নিয়ে যায়। ধরার কারণ জানতে চাইলে অপহরণকারীরা বাড়ির মহিলাদের গালিগালাজ ও মারপিট করে বলে জানা গেছে। রাত থেকে তাদের খোজ খবর নেওয়া শুরু হলেও কোথাও তাদের সন্ধান পাওয়া যায় নি। কলারোয়া পুলিশ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এখন পর্যন্ত এই দুই ব্যক্তির সন্ধান পাওয়া যায় নি। এসংবাদ লেখার সময় সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার মেরিনা আক্তার ঘটনাস্থল পরিদর্শনে ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিবি

২০ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ