Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সরকার সন্ত্রাস-জঙ্গি ও মাদকের বিরুদ্ধে আপোষহীন -স্বরাষ্ট্রমন্ত্রী

| প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বর্তমান সরকার সন্ত্রাস জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে আপোষহীন। আগামী প্রজন্মকে সু-নাগরিক হিসেবে গড়ে তুলতে হলে মাদকমুক্ত সমাজ গড়তে হবে। সমাজের সকলকে এগিয়ে আসতে হবে। জঙ্গিবাদ নির্মূল প্রসঙ্গে মন্ত্রী বলেন, ১৯৭১ সালে প্রশিক্ষিত পাকিস্তানী সেনাবাহিনীর বিরুদ্ধে যেমন যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি তেমনি জনগণের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় জঙ্গিবাদও নির্মুল করা হবে। ষড়যন্ত্রকারীরা সফল হবে না।
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল গতকাল (বুধবার) মুন্সীগঞ্জ স্টেডিয়ামে জেলা পুলিশ আয়োজিত কমিউনিটিং পুলিশিং মহা-সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। সমাবেশে তিনি আরো বলেন, জঙ্গিবাদ-সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে কমিউনিটি পুলিশিং ফোরাম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। মন্ত্রী বলেন, সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে অপশক্তি উন্নয়ন কর্মকান্ডকে ব্যাহত করতে না পারে সেদিকে সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে। পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম এর সভাপতিত্বে সমাবেশে মূখ্য আলোচক ছিলেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ এ,কে,এম শহীদুল হক বিপিএম, পিপিএম। আরো বক্তব্য রাখেন, অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি, অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমপিজেলা প্রশাসক সায়লা ফারজানা, মুন্সীগঞ্জ পৌর মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব। সমাবেশে আইজিপি বলেন, মাদক-জঙ্গিবাদ নির্মুল করতে পারলে আমরা উন্নয়নের সুফল ভোগ করতে পারবো। মাদক থেকে সন্তানকে বাঁচাতে পিতা-মাতাকে সচেতন থাকার পরামর্শ দেন। এছাড়া বাড়ী ভাড়া দেয়ার ক্ষেত্রে আরো সতর্ক থাকার এবং পুলিশকে অবহিত করার আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সরকার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ